বিদ্যুৎ সংযোগের দাবিতে প্রেসক্লাবে সংবাদ সম্মেলন

স্ট্রান্ডেড পাকিস্তানিজ জেনারেল রিপ্যাট্রিয়েশন কমিটি (এসপিজিআরসি) মঙ্গলবার (২ অক্টোবর) চট্টগ্রাম প্রেসক্লাবের ইঞ্জিনিয়ার আবদুল খালেক মিলনায়তনে সংবাদ সম্মেলন করে।

- Advertisement -

সংবাদ সম্মেলনে জানানো হয়, ফিরোজশাহ অবাঙালি ক্যাম্পে বিদ্যুৎ বিভাগ ২৬ সেপ্টেম্বর ১৩টি অবাঙালি পরিবারের বিদ্যুৎ সংযোগ বিছিন্ন করে দেয়। ২৬ সেপ্টেম্বর থেকে এই পরিবারগুলো বিদ্যুতের অভাবে অন্ধকারে এবং পানির ব্যবস্থা না থাকায় দুর্বিষহ জীবন যাপন করছে। তারা ক্যাম্পে পুনঃ বিদ্যুৎ সংযোগের দাবি জানান।

- Advertisement -google news follower

বিদ্যুৎ সংক্রান্ত বিষয়ে সুপ্রিম কোর্টে লিভ-টু আপিল মামলা স্থগিত থাকাবস্থায় উক্ত ক্যাম্পে বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করা হয়েছে বলে সংবাদ সম্মেলনে অভিযোগ করা হয়।

সংবাদ সম্মেলনে বক্তা ছিলেন এসপিজিআরসি বাংলাদেশ এর প্রেসিডেন্ট জব্বার খান, সাধারণ সম্পাদক শওকত আলী খান ও যুগ্ম-সাধারণ সম্পাদক হারুনুর রশিদ।

- Advertisement -islamibank

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন সংগঠনের চট্টগ্রাম বিভাগীয় সম্পাদক সোহেল আকতার খান, হালিশহর যুগ্ম-সম্পাদক সোহেল আশরাফি, সম্পাদক (রৌফাবাদ শাখা) আবদুল আজিজ রেহান, সভাপতি (ফিরোজশাহ) মো. ইকবাল, সভাপতি(এসবি নগর) মো. কাইয়ুম।

জয়নিউজ / হিমেল/ আরসি

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM