চট্টগ্রামে করোনায় মৃত্যু কমলেও আক্রান্ত কমছে না

চট্টগ্রামে করোনায় মৃত্যু কমলেও আক্রান্ত কমছে না। গত ২৪ ঘণ্টায় কারো মৃত্যু না হলেও নতুন করে আক্রান্ত হয়েছেন আরও ৪৩ জন। তবে এদিন নমুনা পরীক্ষা হয়েছে মাত্র ৬৫৪টি। সবমিলিয়ে আক্রান্তের সংখ্যা ২০ হাজার ৯০৩ জন।

- Advertisement -

সিভিল সার্জন কার্যালয় থেকে প্রকাশিত প্রতিবেদনের তথ্য অনুযায়ী, এদিন কক্সবাজার মেডিকেল কলেজ ল্যাবসহ চট্টগ্রামে ৫টি ল্যাবে নমুনা পরীক্ষা হয়। বাংলাদেশ ইনস্টিটিউট অব ট্রপিক্যাল অ্যান্ড ইনফেকশাস ডিজিজেসে (বিআইটিআইডি) ৩৪৮ নমুনা পরীক্ষায় ১২ জন, চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) ল্যাবে ১৭১টি নমুনা পরীক্ষায় ২১ জনের করোনা শনাক্ত হয়।

- Advertisement -google news follower

এছাড়া শেভরন ক্লিনিক্যাল ল্যাবরেটরিতে ১২০টি নমুনা পরীক্ষায় ৪ জন এবং চট্টগ্রাম মা ও শিশু হাসপাতাল ল্যাবে ১৩টি নমুনা পরীক্ষায় ৫ জনের করোনা শনাক্ত হয়েছে। জেনারেল হাসপাতালের রিজিওনাল টিবি রেফারেল ল্যাবরেটরিতে (আরটিআরএল) একটি নমুনা পরীক্ষায় সেটি পজিটিভ হয়।

তবে এদিন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ল্যাব, চট্টগ্রাম ভেটেরিনারি অ্যান্ড অ্যানিম্যাল সায়েন্সেস বিশ্ববিদ্যালয় (সিভাসু) ল্যাব ও ইম্পেরিয়াল হাসপাতাল ল্যাবে কোনো নুমনা পরীক্ষা হয়নি। তাছাড়া কক্সবাজার মেডিকেল কলেজ ল্যাবে চট্টগ্রামের ১টি নমুনা পরীক্ষা হলেও সেটি নেগেটিভ এসেছে।

- Advertisement -islamibank

আক্রান্ত ৪৩ জনের মধ্যে ৩৯ জন নগরের এবং ৪ জন উপজেলার।

জয়নিউজ/হিমেল

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM