কাউন্সিলর পদ থেকে বরখাস্ত হচ্ছেন ইরফান সেলিম

0

ভ্রাম্যমাণ আদালত ১৮ মাসের সাজা দেওয়ার কারণে ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের ৩০ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর ইরফান সেলিমকে সাময়িকভাবে বরখাস্ত করা হচ্ছে।

এ সংক্রান্ত নথি স্থানীয় সরকার মন্ত্রণালয়ে যাওয়ার পর তিনি বরখাস্ত হবেন। স্থানীয় সরকার বিভাগের সিনিয়র সচিব হেলাল উদ্দিন আহমেদ এ তথ্য নিশ্চিত করেছেন।

হেলাল উদ্দিন আহমেদ জানান, কোনো জনপ্রতিনিধির অপরাধের সাজা হলে প্রচলিত আইন অনুযায়ী প্রথমে সাময়িক বরখাস্ত করা হয়। পরবর্তী সময়ে অভিযোগ প্রমাণিত হলে ব্যবস্থা নেওয়া হয়। সে অনুযায়ী ইরফানকে সাময়িক বরখাস্ত করা হবে।

মদপান ও অবৈধ ওয়াকিটকি ব্যবহার করার দুটি অভিযোগে ঢাকা-৭ আসনের সংসদ সদস্য হাজী সেলিমের ছেলে ৩০ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর মোহাম্মদ ইরফান সেলিম ও তার দেহরক্ষী মো. জাহিদকে কারাদণ্ড দিয়েছেন  র‌্যাবের ভ্রাম্যমাণ আদালত।

এর আগে ধানমন্ডিতে সংসদ সদস্য হাজী সেলিমের গাড়ির সঙ্গে নৌবাহিনীর কর্মকর্তা লেফটেন্যান্ট ওয়াসিমের মোটরসাইকেলের ঘষা লাগায় তাকে বেধড়ক মারধর করেছেন গাড়িতে থাকা কয়েকজন। মারধরের ঘটনায় ভুক্তভোগী নৌবাহিনীর কর্মকর্তা ওয়াসিম আহত হন। এ ঘটনায় সংসদ সদস্য হাজী সেলিমের ছেলে মোহাম্মদ ইরফান সেলিমসহ চারজনকে আসামি করে একটি মামলা দায়ের করেন নৌবাহিনীর কর্মকর্তা ওয়াসিম।

ওই মামলার পরিপ্রেক্ষিতে গতকাল সোমবার সাড়ে ১২টার দিকে হাজী মোহাম্মদ সেলিমের ছেলে ইরফান সেলিমের অবস্থান শনাক্ত করে তার বাসায় অভিযান চালায় র‌্যাব।

জয়নিউজ/পিডি

আরও পড়ুন
লোড হচ্ছে...