নো মাস্ক, নো সার্ভিস

সরকারি-বেসরকারিসহ সব প্রতিষ্ঠানে মাস্ক ছাড়া ঢোকা যাবে না। কেউ মাস্ক না পরে এলে তাকে সেবা না দিতে (নো মাস্ক, নো সার্ভিস) নির্দেশ দেওয়া হয়েছে। রোববার (২৫ অক্টোবর) সচিবালয়ে মন্ত্রিপরিষদ সচিব খন্দকার আনোয়ারুল ইসলাম এ তথ্য জানিয়েছেন।

- Advertisement -

এর আগে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সভাপতিত্বে মন্ত্রিসভার ভার্চুয়াল বৈঠক হয়। গণভবন থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং সচিবালয় থেকে সংশ্লিষ্ট মন্ত্রীরা বৈঠকে অংশ নেন।

- Advertisement -google news follower

মন্ত্রিপরিষদ সচিব বলেন, যেকোনো প্রতিষ্ঠান, হাট-বাজার, শপিংমল, সামাজিক বা ধর্মীয় সম্মেলনে অবশ্যই মাস্ক ব্যবহার করতে হবে। আমাদের যতগুলো ইনস্টিটিউশন আছে, সোশ্যাল বা ফরমাল প্রতিষ্ঠান, সব জায়গায় আমরা ইনস্ট্রাকশন দিয়েছি, নো মাস্ক, নো সার্ভিস।

তিনি আরও বলেন, বিভাগীয় কমিশনারদের নির্দেশনা দেওয়া হয়েছে— সব সরকারি-বেসরকারি অফিসের বাইরে বড় পোস্টার সাঁটানো থাকবে। মাস্ক ছাড়া কেউ প্রবেশ করতে পারবে না। এ বিষয়ে সরকার কঠোরভাবে মনিটর করবে।

জয়নিউজ/এসআই
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM