চেলসি-ম্যানইউর পয়েন্ট ভাগাভাগি

ইংলিশ প্রিমিয়ার লিগে শনিবার (২৪ অক্টোবর) রাতে গোলশূন্য ড্র করেছে ম্যানচেস্টার ইউনাইটেড ও চেলসি। বৃষ্টিস্নাত ম্যাচে উভয় দল বেশ কিছু গোলের সুযোগ পেলেও সেগুলো কাজে লাগাতে পারেনি।

- Advertisement -

ওল্ড ট্রাফোর্ডে ম্যাচের ৩৫ মিনিটে গোলের সুযোগ পেয়েছিল ম্যানইউ। এ সময় মার্কাস রাশফোর্ডের নেওয়া শট জালে প্রবেশের মুখে ফেরান চেলসির এডুয়ার্ডো মেন্ডি। অবশ্য ম্যাচে গোল না হলেও গোলের চেয়ে বেশি আলোচনা হয়েছে ৪০ মিনিটের একটি ফাউল নিয়ে।

- Advertisement -google news follower

চেলসির মতে এটা ছিল নিশ্চিত পেনাল্টি। কিন্তু রেফারি ভিএআরের সহায়তায় সেটি বাতিল করেন। এ সময় ফ্রি কিক পায় চেলসি। ফ্রি কিক নেওয়ার সময় বাক্সের মধ্যে চেলসির সিজার আজপিলিকুয়েতাকে ফাউল করেন ম্যানইউর হ্যারি মাগুইর। ভিএআরে দেখা যায় মাগুইর বাহুর মধ্যে জড়িয়ে ধরে রেখেছিলেন আজপিলিকুয়েতাকে। কিন্তু তারপরও রেফারি কিংবা ভিএআর কোনোটাই পেনাল্টির পক্ষে সায় দেয়নি।

পিএসজি থেকে ম্যানইউতে আসা এডিনসন কাভানি মাঠে নেমে শুরুটা দারুণ করেছিলেন। গোলের সুযোগ পেয়েও পারেননি গোল করতে। এরপর চেলসি ও ম্যানইউ আরো একাধিক সুযোগ পেয়েছিল গোলের। কিন্তু কোনো দলই সেটিকে কাজে লাগাতে পারেনি। তাতে গোলশূন্য ড্র ভিন্ন অন্য কোনো ফল হয়নি ম্যাচের।

- Advertisement -islamibank

এই ড্রয়ে ৬ ম্যাচ থেকে ৯ পয়েন্ট সংগ্রহ করে চেলসি রয়েছে পয়েন্ট টেবিলের ষষ্ঠ স্থানে। ৫ ম্যাচ থেকে ৭ পয়েন্ট নিয়ে ম্যানইউ রয়েছে পঞ্চদশতম স্থানে।

জয়নিউজ/এসআই
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM