পাওনা টাকা চাইতে গিয়ে খুন হন বিকাশ এজেন্ট

0

পাওনা টাকা চাইতে গিয়ে খুন হন বিকাশের এজেন্ট বিজয় কুমার বিশ্বাস। আলোচিত এ হত্যাকাণ্ডের অন্যতম আসামি আবদুর রহমানকে গ্রেফতারের পর এ তথ্য জানান মামলার তদন্তকারী সংস্থা অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি)। এর আগে শুক্রবার রাতে ইপিজেড এলাকা থেকে গ্রেফতার করা হয় এ খুনের অন্যতম সন্দেহভাজন আবদুর রহমানকে।

সিআইডি’র পুলিশ সুপার শাহনেওয়াজ খালেদ বলেন, ঘটনার ভিকটিম বিজয় কুমার বিশ্বাসের সঙ্গে ঘটনার অন্যতম অভিযুক্ত আবদুর রহমানের সাথে কয়েক মাস আসে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক হয়। ওই সম্পর্কের সূত্রধরে বিজয় কুমার বিশ্বাসের কাছ থেকে মাসিক ৭ হাজার টাকা হারে মুনাফায় দেড় লাখ টাকা ঋণ নেয়।

বিজয় মুনাফাসহ টাকা ফের চাইলে আবদুর রহমানের সঙ্গে বিরোধ সৃষ্টি হয়। ওই বিরোধের জের ধরে আবদুর রহমানের অফিসে গেলে পাওনা টাকা নিয়ে ঝগড়া হয় দুজনের। এসময় ইন্টারনেটের তার দিয়ে গলায় ফাঁস লাগিয়ে তাকে হত্যা করে।

এরপর লাশ প্লাস্টিক ও চটের বস্তার ভেতর পেপার ও ককশিট মুড়িয়ে পাহাড়তলীর আলিফ গলিতে ফেলে আসা হয়। এসময় তাকে সহায়তা করে দোকান কর্মচারী নাছির উদ্দিন। ঘটনার পর চট্টগ্রাম থেকে পালিয়ে যায় আবদুর রহমান। নিজেকে রক্ষা করার জন্য অপহরণ নাটকও করে। কিন্তু শেষ পর্যন্ত সিআইডি’র তৈরি ফাঁদে পড়ে গ্রেফতার হয় আবদুর রহমান।

প্রসঙ্গত, গত ১৫ অক্টোবর নগরের পাহাড়তলী থানাধীন আলিফ গলি এলাকা থেকে বিকাশের এজেন্টে বিজয় কুমার বিশ্বাসের লাশ উদ্ধার করে পুলিশ। এরপর সিআইডি ছায়া তদন্ত শুরু করলেও পরে পুরো মামলার তদন্তভার গ্রহণ করে। মামলার তদন্তভার গ্রহণের মাত্র তিন দিনের মাথায় গ্রেফতার করা হয় আবদুর রহমানকে।

জয়নিউজ/এসআই
আরও পড়ুন
লোড হচ্ছে...