সিনহা হত্যা মামলায় ইতিবাচক অগ্রগতি: র‌্যাব ডিজি

অবসরপ্রাপ্ত মেজর সিনহা মো. রাশেদ খান হত্যা মামলার ইতিবাচক অগ্রগতি হয়েছে বলে জানিয়েছেন র‍্যাবের মহাপরিচালক (ডিজি) চৌধুরী আবদুল্লাহ আল মামুন। হত্যা মামলার তদন্ত দ্রুত সময়ে শেষ করা হবে বলেও জানিয়েছেন তিনি।

- Advertisement -

শুক্রবার (২৩ অক্টোবর) বিকেলে রাজধানীর রমনা কালী মন্দিরের নিরাপত্তা পরিদর্শন শেষে সাংবাদিকদের প্রশ্নের উত্তরে তিনি একথা বলেন।

- Advertisement -google news follower

র‌্যাব প্রধান বলেন, আশা করছি এ মামলার তদন্ত দ্রুত সময়ের মধ্যেই শেষ হবে। একইসঙ্গে মামলার তদন্তের ক্ষেত্রে অনেক ইতিবাচক অগ্রগতি হয়েছে। যা তদন্তের স্বার্থে এই মুহূর্তে বলা ঠিক হবে না। তবে আমরা তদন্ত সুষ্ঠু-নিরপেক্ষভাবে করার চেষ্টা করছি। একটি নির্ভুল চার্জশিট যেন আদালতে দেওয়া যায়, তদন্ত কর্মকর্তা সেভাবেই কাজ করে যাচ্ছেন।

গত ৩১ জুলাই পুলিশের গুলিতে নিহত হন সিনহা মোহাম্মদ রাশেদ। এ ঘটনায় তার বোন বাদী হয়ে টেকনাফ থানার সাবেক (পরে বরখাস্ত) ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রদীপ কুমার দাশসহ নয় পুলিশের বিরুদ্ধে হত্যা মামলা দায়ের করেন। মামলায় বাহারছড়া পুলিশ তদন্ত কেন্দ্রের সাবেক ইনচার্জ পরিদর্শক লিয়াকত আলীকে প্রধান আসামি করা হয়।

জয়নিউজ/এসআই
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM