বান্দরবানে বিজিবির গুলিতে মাদক ব্যবসায়ী নিহত

বান্দরবানের নাইক্ষ্যংছড়ি সীমান্তে বিজিবি-সশস্ত্র রোহিঙ্গা মাদক ব্যবসায়ীর গোলাগুলিতে এক মাদক ব্যবসায়ীর মৃত্যু হয়েছে। বুধবার (২১ অক্টোবর) ভোররাতে এ ঘটনা ঘটে।

- Advertisement -

আইনশৃঙ্খলা বাহিনী ও স্থানীয়রা জানায়, জেলার নাইক্ষ্যংছড়ি উপজেলার ঘুমধুম ইউনিয়নের তুমব্রু-বাইশফাঁড়ি সীমান্ত এলাকায় সীমান্তরক্ষী বাহিনী বিজিবির সঙ্গে সশস্ত্র রোহিঙ্গা মাদক ব্যবসায়ীর গোলাগুলি হয়। বন্দুকযুদ্ধে এক রোহিঙ্গা মাদক ব্যবসায়ীর মৃত্যু হয়। নিহতের নাম আদহাম (২৩)। নিহত রোহিঙ্গা মিয়ানমার সীমান্তের কোনাপাড়া এলাকায় শূন্য রেখায় আশ্রয় নেওয়া রোহিঙ্গা ক্যাম্পের সদস্য।

- Advertisement -google news follower

সকালে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা ঘটনাস্থল থেকে নিহত রোহিঙ্গার লাশ উদ্ধার করেছে। এসময় ঘটনাস্থল থেকে ৪০ হাজার পিচ ইয়াবা এবং ১টি বন্দুক, ২ রাউন্ড গুলি উদ্ধার করেছে। এ ঘটনায় ২ জন বিজিবি সদস্য আহত হয়েছে। আহতদের উদ্ধার করে বিজিবি হাসপাতালে ভর্তি করা হয়েছে। তবে তাৎক্ষণিক আহতদের নাম পাওয়া যায়নি।

বিজিবি ৩৪ ব্যাটেলিয়নের কমান্ডার লে. কর্ণেল আলী হায়দার আজাদ আহমেদ জানান, তুমব্রু-বাইশফাঁড়ি সীমান্তে রোহিঙ্গাদের একটি গ্রুপ মাদক নিয়ে বাংলাদেশে প্রবেশের সময় বিজিবি টহল দলের নজরে পড়ে। সন্ত্রাসীরা বিজিবিকে লক্ষ্য করে গুলি ছুড়ে। আত্মরক্ষায় বিজিবিও গুলি করলে দুপক্ষের গোলাগুলিতে এক জনের মৃত্যু হয়। দুজন বিজিবি সদস্য আহত হয়। ঘটনাস্থল থেকে ইয়াবা, আগ্নেয়াস্ত্র ও গুলি উদ্ধার করা হয়েছে।

জয়নিউজ/শাহরিয়ার/এসআই
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM