বিদেশগামীরা আরও ১০ প্রতিষ্ঠানে করোনা পরীক্ষা করতে পারবে

বিদেশগামী যাত্রীদের করোনাভাইরাস পরীক্ষা করে সনদ দেওয়ার জন্য নতুন করে ১০টি বেসরকারি প্রতিষ্ঠানকে অনুমোদন দেওয়া হয়েছে। মঙ্গলবার (২০ অক্টোবর) স্বাস্থ্য মন্ত্রণালয় থেকে গণমাধ্যমে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

- Advertisement -

অনুমোদন পাওয়া ১০ প্রতিষ্ঠান হলো— গুলশানের ইউনাইটেড হাসপাতাল, রাজধানীর মহাখালীর আইসিডিডিআরবি, ইউনিভার্সেল মেডিকেল কলেজ ও হাসপাতাল ও আইদেশী, সোবহানবাগের ডিএমএফআর মলিকিউলার ল্যাব অ্যান্ড ডায়াগনস্টিক, ধানমণ্ডির ল্যাবএইড ও পপুলার ডায়াগনস্টিক সেন্টার, পান্থপথের স্কয়ার হাসপাতাল, বনানীর প্রাভা ডায়াগনস্টিক এবং বসুন্ধরার এভার কেয়ার হাসপাতাল।

- Advertisement -google news follower

অনুমোদিত এই ১০ প্রতিষ্ঠানের তালিকা স্বাস্থ্য মন্ত্রণালয় থেকে ইতোমধ্যে অর্থ, স্বরাষ্ট্র, বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন, পররাষ্ট্র, প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয়, সশস্ত্র বাহিনী বিভাগসহ সংশ্নিষ্ট বিভাগ ও দপ্তরগুলোতে পাঠানো হয়েছে।

জয়নিউজ/এসআই
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM