ট্রেনের ধাক্কা প্রাইভেট কারে, প্রাণ গেল ৪ জনের

যশোরে খুলনাগামী মহানন্দা ট্রেনের ধাক্কায় প্রাইভেট কারের চার যাত্রী নিহত হয়েছেন। এ ঘটনায় আরও দুজন গুরুতর আহত হয়েছেন। শুক্রবার (১৬ অক্টোবর) বিকেলে অভয়নগর উপজেলার ভাঙাগেট এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

- Advertisement -

নিহতরা হলেন— প্রকৌশলী হিরক, তার বন্ধু প্রকৌশলী আশরাফুল এবং তাদের দুজনের স্ত্রী। তারা নড়াইল থেকে অভয়নগরের এলবি টাওয়ারে ডাক্তার দেখাতে গিয়েছিলেন। ফেরার পথে এ দুর্ঘটনার শিকার হন। প্রাইভেটকারটি আশরাফুলের নিজের। তিনি নিজেই গাড়িটি চালাচ্ছিলেন।

- Advertisement -google news follower

প্রত্যক্ষদর্শীরা জানান, বিকেল সাড়ে ৪টার দিকে মহানন্দা ট্রেনটি ভাঙাগেট এলাকার ভৈরবসেতুর সংযোগস্থল অতিক্রম করার সময় প্রাইভেটকারটিকে ধাক্কা দেয়। এতে প্রাইভেটকারটি দুমড়ে-মুচড়ে যায়।

অভয়নগর থানার ওসি তাজুল ইসলাম জানান, স্থানীয়রা প্রাইভেটকার থেকে চার জনের লাশ উদ্ধার করে। আহত দুজনকে গুরুতর অবস্থায় প্রথমে অভয়নগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। পরে সেখান থেকে তাদের খুলনায় মেডিককেল কলেজ হাসপাতালে নেওয়া হয়েছে।

জয়নিউজ/এসআই
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM