২৪ ঘণ্টায় ৭৪ জন শনাক্ত হলেও মৃত্যু নেই চট্টগ্রামে

চট্টগ্রামে গত ২৪ ঘণ্টায় ৮৭৮টি নমুনায় নতুন করে করোনা আক্রান্ত হয়েছেন ৭৪ জন। এ নিয়ে মোট আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ১৯ হাজার ৮৮৩ জন। নতুন আক্রান্তদের মধ্যে নগরে ৬৬ জন এবং উপজেলায় ৮ জন।

- Advertisement -

বুধবার (১৪ অক্টোবর) রাতে সিভিল সার্জন কার্যালয় থেকে প্রকাশিত প্রতিবেদনের তথ্য অনুযায়ী, এইদিন কক্সবাজার মেডিকেল কলেজ (কমেক) ল্যাবসহ চট্টগ্রামে ৮টি ল্যাবে নমুনা পরীক্ষা হয়। এদিন করোনায় কেউ মৃত্যুবরণ করেননি।

- Advertisement -google news follower

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ল্যাবে ৫১টি নমুনা পরীক্ষা করে শনাক্ত হয়েছেন ৯ জন। বাংলাদেশ ইনস্টিটিউট অব ট্রপিক্যাল অ্যান্ড ইনফেকশাস ডিজিজেসে (বিআইটিআইডি) ৩০১টি নমুনায় শনাক্ত হয় ৩ জন।

চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) ল্যাবে ৩১৬টি নমুনায় ২৩ জন করোনা পজিটিভ পাওয়া গেছে। চট্টগ্রাম ভেটেরিনারি অ্যান্ড অ্যানিম্যাল সায়েন্সেস বিশ্ববিদ্যালয় (সিভাসু) ল্যাবে ৫৩টি নমুনায় ৭ জনের দেহে করোনার অস্তিত্ব পাওয়া গেছে।

- Advertisement -islamibank

এছাড়া ইম্পেরিয়াল হাসপাতাল ল্যাবে ৬৮টি নমুনায় ১৫ জন, শেভরণ ক্লিনিক্যাল ল্যাবরেটরিতে ৬২টি নমুনায় ৭ জন এবং চট্টগ্রাম মা ও শিশু হাসপাতাল ল্যাবে ২৪টি নমুনায় ৭ জন করোনা আক্রান্ত শনাক্ত হয়েছেন।

এদিন জেনারেল হাসপাতালের রিজিওনাল টিবি রেফারেল ল্যাবরেটরিতে (আরটিআরএল) ২টি নমুনা পরীক্ষা করা হয়। এতে কারো দেহে করোনার সংক্রমণ পাওয়া যায়নি। কমেক ল্যাবে চট্টগ্রামের ১টি নমুনা পরীক্ষা করলেও করোনা পজিটিভ আসেনি।

চট্টগ্রামের সিভিল সার্জন ডা. সেখ ফজলে রাব্বি জানান, গত ২৪ ঘণ্টার নমুনা পরীক্ষায় ৭৪ জন নতুন আক্রান্ত শনাক্ত হয়েছেন। এদিন নমুনা পরীক্ষা করা হয় ৮৭৮টি।

জয়নিউজ/এসআই
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM