৬৪ তে পা, জন্মদিনের শুভেচ্ছায় ভাসলেন আ জ ম নাছির

চৌষট্টিতে পা রাখলেন নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক মেয়র আ জ ম নাছির উদ্দীন। তাঁর জন্মদিন উপলক্ষে এম এ আজিজ স্টেডিয়াম এলাকা ছিল নেতাকর্মীদের পদচারণায় মুখর। বুধবার (১৪ অক্টোবর) বিকেল হতেই সবাই প্রিয় নেতাকে শুভেচ্ছা জানাতে আসেন স্টেডিয়ামের অফিসে।

- Advertisement -

৬৪ তে পা, জন্মদিনের শুভেচ্ছায় ভাসলেন আ জ ম নাছির

- Advertisement -google news follower

জন্মদিন উপলক্ষে চবি ছাত্রলীগ নেতা মিজানুর রহমান বিপুলের উদ্যোগে মিলাদ মাহফিল, পথশিশুদের মধ্যে খাবার বিতরণ, কেক কাটা ও আনন্দ মিছিল অনুষ্ঠিত হয়েছে।

৬৪ তে পা, জন্মদিনের শুভেচ্ছায় ভাসলেন আ জ ম নাছির

- Advertisement -islamibank

বুধবার নগরের এম এ আজিজ স্টেডিয়াম সংলগ্ন এলাকায় প্রথমে পথশিশুদের মধ্যে খাবার বিতরণের মাধ্যমে অনুষ্ঠান শুরু হয়ে আনন্দ মিছিলের মাধ্যমে শেষ হয়েছে। এতে ছাত্রলীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত, ১৯৫৭ সালের ১৪ অক্টোবর এই দক্ষ ও সফল রাজনীতিবিদের জন্ম। আ জ ম নাছির উদ্দীনের বাবা সৈয়দ মঈনুদ্দিন হোসাইন ছিলেন একজন শিক্ষানুরাগী। মা ফাতেমা জোহরা বেগম আদর্শ গৃহিণী। আ জ ম নাছির ১৯৭৩ সালে সরকারি মুসলিম উচ্চ বিদ্যালয় থেকে মাধ্যমিক এবং পরবর্তীতে চট্টগ্রাম কলেজ থেকে উচ্চ মাধ্যমিক এবং ডিগ্রি পাস করেন।

জয়নিউজ/এসআই
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM