চট্টগ্রাম কারাগারে রিজেন্ট সাহেদ, কাল হাজিরা

প্রতারণার অভিযোগে গ্রেফতার রিজেন্ট হাসপাতালের চেয়ারম্যান মো. সাহেদকে চট্টগ্রাম কেন্দ্রীয় কারাগারে আনা হয়েছে। শনিবার (১০ অক্টোবর) দুপুর সাড়ে ৩টার দিকে তাকে চট্টগ্রাম কেন্দ্রীয় কারাগারে আনা হয়। আগামীকাল রোববার ডবলমুরিং থানার একটি প্রতারণা মামলায় তাকে আদালতে হাজির করা হবে।

- Advertisement -

ঢাকায় রুট পারমিট নিয়ে দেওয়ার প্রতিশ্রুতিতে গাড়ির যন্ত্রাংশ আমদানিকারক মেগা মার্ট থেকে ৯১ লাখ টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগে গত ১৩ জুলাই নগরের ডবলমুরিং থানায় মামলাটি করা হয়। এই মামলায়ও সাহেদকে গ্রেফতার দেখাতে আবেদন করা হলে আদালত রোববার (১১ অক্টোবর) শুনানির দিন ঠিক করে।

- Advertisement -google news follower

ডবলমুরিং থানায় দায়ের করা মামলায় অভিযোগ করা হয়, মেগা মোটরসের আমদানি করা থ্রি হুইলার্স যানবাহন ঢাকায় রুট পারমিট পাইয়ে দেওয়ার আশ্বাসে সাহেদ ও তার সহযোগী শহীদুল্লাহ ৯১ লাখ ২৫ হাজার টাকা আত্মসাৎ করে। ২০১৭ সালের ২২ জানুয়ারি থেকে ৪ ফেব্রুয়ারি পর্যন্ত নগদে ৩২ লাখ টাকা এবং ব্যাংক অ্যাকাউন্টের মাধ্যমে সাহেদের মালিকানাধীন রিজেন্ট কেসিএস লিমিটেডের প্রিমিয়ার ব্যাংকের ঢাকার উত্তরা অ্যাভিনিউ গেইট শাখার মাধ্যমে ৫৯ লাখ ২৫ হাজার টাকা জমা করা হয়।

এদিকে কয়েক দফায় ৯১ লাখ টাকা নেওয়ার পর স্মারক নম্বর ছাড়া বিআরটিএ চেয়ারম্যানের নামে একটি ভুয়া পরিপত্রও দেন সাহেদ। বিষয়টি ধরা পড়ার পর টাকা ফেরত চাইলে হুমকি-ধমকি দেয় সাহেদ।

- Advertisement -islamibank

জয়নিউজ

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM