ক্ষুব্ধ সমর্থকরা ডিম ছুড়লেন ফখরুলের বাসায়

ক্ষুব্ধ সমর্থকরা ডিম ছুড়েছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের বাসায়। ঢাকা-১৮ আসনে মনোননয়নপ্রত্যাশী এম কফিল উদ্দিনের সমর্থকরা এমন কাণ্ড করেছেন।

- Advertisement -

শনিবার (১০ অক্টোবর) দুপুর সাড়ে ৩টার দিকে ফখরুলের উত্তরার বাসার সামনে বিক্ষোভ করে ডিম ছুড়েন ক্ষুব্ধ এ সমর্থকরা।

- Advertisement -google news follower

এক ভিডিওতে দেখা যায়, মির্জা ফখরুলের বাসার সামনে কয়েকশ নেতাকর্মী জড়ো হয়ে বিএনপির মনোনয়ন পাওয়া জাহাঙ্গীরের বিরুদ্ধে স্লোগান দিচ্ছেন। এ সময় কফিল উদ্দিনকে কেন মনোনয়ন দেওয়া হলো না সেই বিষয়েও ক্ষোভপ্রকাশ করেন তারা।

ঢাকা-১৮ আসনের উপ-নির্বাচনে মোট ৯ জন প্রার্থী বিএনপি থেকে মনোনয়ন চান। এর মধ্যে যুবদলের ঢাকা মহানগর সভাপতি এসএম জাহাঙ্গীরকে মনোনয়ন দেয় বিএনপি। শুক্রবার (৯ অক্টোবর) বিকেলে মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর জাহাঙ্গীরের নাম ঘোষণা করেন।

- Advertisement -islamibank

গত ১২ সেপ্টেম্বর ওই আসনে ৯ প্রার্থীর সাক্ষাৎকার নেওয়ার দিনে এসএম জাহাঙ্গীর ও এম কফিল উদ্দিনের সমর্থকদের মধ্যে সংঘর্ষ বাঁধে। সেদিন উভয়পক্ষের ১৭ জন নেতাকর্মী আহত হন।

মির্জা ফখরুলের বাসায় ডিম ছুড়ার বিষয়ে বিএনপি চেয়ারপারসনের প্রেস উইংয়ের সদস্য শায়রুল কবির খান বলেন, এ ঘটনায় মহাসচিব খুব মর্মাহত হয়েছেন। নেতাকর্মীদের কিছু বলার থাকলে দলীয় কার্যালয়ে গিয়ে বলতে পারতেন। তিনি একটি ভাড়া বাসায় থাকেন। সেখানে এ ধরনের ঘটনা ঘটানো অনাকাঙ্ক্ষিত।

এ ব্যাপারে কফিল উদ্দিন আহমেদ বলেন, আমি জানি না কারা সেখানে বিক্ষোভ করেছেন, কারা ডিম ছুড়েছেন। আমি আমার ফ্যাক্টরিতে গিয়েছিলাম। তখন মহাসচিব আমাকে ফোন করেছিলেন। আমি বলেছি, এ বিষয়ে আমার কিছু জানা নেই।

জয়নিউজ

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM