রোহিঙ্গা ক্যাম্পে ফের রক্তক্ষয়ী সংঘর্ষ, নিহত ৪

আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে কক্সবাজারের উখিয়ার কুতুপালং রোহিঙ্গা ক্যাম্পে দু’গ্রুপের মধ্যে ফের রক্তক্ষয়ী সংঘর্ষ হয়েছে। এতে ৪ রোহিঙ্গা নিহত হয়েছে। আহত হয়েছে আনসার সদস্যসহ একাধিক।

- Advertisement -

মঙ্গলবার (৬ অক্টোবর) রাত আটটার দিকে কুতুপালং ক্যাম্প-১ এ ঘটনা ঘটে।

- Advertisement -google news follower

জানা যায়, আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে কুতুপালং ক্যাম্পে নতুন ও পুরনো রোহিঙ্গাদের মধ্যে কয়েকদিন ধরে সংঘর্ষ ও গোলাগুলির ঘটনা ঘটেছে। মঙ্গলবার সকালে কুতুপালং ক্যাম্প এলাকায় অভিযান চালিয়ে নয় জন রোহিঙ্গা ডাকাতকে অস্ত্র ও গুলিসহ আটক করে র্যাব। সন্ধ্যা থেকে ফের রোহিঙ্গাদের দু’গ্রুপ আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে সংঘর্ষে জড়ায়। সংঘর্ষে চারজন নিহত হয়। পরিস্থিতি নিয়ন্ত্রণ করতে গিয়ে আনসারের এক সদস্যও আহত হয়েছেন।

এদিকে নিহত চারজনের লাশ উদ্ধার করা হয়েছে। এদের মধ্যে তিনজন গুলিবিদ্ধ ও একজনকে গলাকাটা অবস্থায় পাওয়া গেছে।

- Advertisement -islamibank

রাতেই ওই ক্যাম্পে আইন-শৃঙ্খলা বাহিনীর বিপুলসংখ্যক সদস্য মোতায়েন করা হয়। এ রিপোর্ট লেখার সময় সংঘর্ষ থেমে গেছে। পরিস্থিতি স্বাভাবিক অবস্থায় ফিরে এসেছে।

প্রসঙ্গত, গত ৪ ও ৫ অক্টোবর সংঘর্ষে তিন রোহিঙ্গা নিহত হয়। সবমিলিয়ে সপ্তাহ ধরে চলমান এ ঘটনায় এখন পর্যন্ত ৭ রোহিঙ্গার লাশ উদ্ধার করা হলো।

জয়নিউজ

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM