মেয়র প্রার্থী জুয়েলের সমর্থনে ছাত্রলীগের সাবেক নেতৃবৃন্দের গণসংযোগ

0

চাঁদপুর পৌরসভা নির্বাচনে মেয়র পদে আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী সাবেক ছাত্রনেতা অ্যাডভোকেট জিল্লুর রহমান জুয়েলের সমর্থনে গণসংযোগ ও পথসভা করেছে চট্টগ্রাম ছাত্রলীগের সাবেক নেতৃবৃন্দ।

সাবেক ছাত্রনেতা ইয়াসির আরাফাতের সভাপতিত্বে ও জয়নাল আবেদীনের সঞ্চালনায় চাঁদপুরের বিভিন্ন সড়ক মোড়ে পথসভা অনুষ্ঠিত হয়। এতে বক্তারা আধুনিক চাঁদপুর গড়ার লক্ষ্যে নৌকা মার্কায় জিল্লুর রহমান জুয়েলকে আগামী ১০ অক্টোবর ভোট দিয়ে জয়যুক্ত করার আহ্বান জানান।

বক্তারা বলেন, পর্যটন, বাণিজ্য, শিক্ষানগর হিসেবে চাঁদপুরের পুরনো ঐতিহ্য ফিরিয়ে এনে উন্নয়নের মাধ্যমে দৃষ্টিনন্দন, পরিচ্ছন্ন ও আধুনিক সুবিধা নিশ্চিত করতে নৌকার প্রার্থীকে বিজয়ী করতে হবে।

‘নদী ও খাল দখলমুক্ত করে জনগণের সকল পৌর সুবিধা ও সেবা পৌঁছে দিয়ে জনতার পৌরসভায় পরিণত করতে জিল্লুর রহমান যোগ্য প্রার্থী। তিনি নির্বাচিত হলে মাদকমুক্ত সমাজ গঠনের উদ্যোগ গ্রহণ করে যুব উন্নয়ন ও কর্মসংস্থানের সুযোগ প্রসারিত করবেন।’

পথসভায় উপস্থিত ছিলেন গভর্নমেন্ট কমার্শিয়াল ইনষ্টিটিউট ছাত্র সংসদের সাবেক ভিপি মাহমুদুল হক আবু, কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সহসম্পাদক আবদুল্লাহ আল মামুন, সিটি কলেজ ছাত্র সংসদের ভিপি আবু তাহের, সিটি বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাবেক সভাপতি শাহ আলম ইমন, কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সহসম্পাদক হেলাল উদ্দিন ও কর্মাস কলেজ ছাত্রলীগের সাবেক সভাপতি মুকছুদ আলী।

এছাড়া এতে আইন কলেজ ছাত্র সংসদের সাবেক ভিপি আরিফ মঈনুদ্দিন, সাবেক সভাপতি টিপুশীল জয়দেব, সাবেক ছাত্রনেতা মো. সালাউদ্দিন, চাঁদপুর জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি মাসুম হাসান ফয়সাল, আনোয়ার হোসেন, হাজীগঞ্জ উপজেলা ছাত্রলীগের সহসম্পাদক মোহাম্মদ উল্লাহ বুলবুল উপস্থিত ছিলেন।

জয়নিউজ/এসআই
আরও পড়ুন
লোড হচ্ছে...