লোহাগাড়ায় নৌকার প্রার্থীকে বিজয়ী করতে ঐক্যবদ্ধ আ.লীগ

0

লোহাগাড়া উপজেলার তিন ইউনিয়ন পরিষদের আসন্ন নির্বাচনে নৌকা প্রতীকে ভোট দিয়ে আওয়ামী লীগ মনোনীত প্রার্থীদের জয় নিশ্চিত করার আহ্বান জানিয়েছেন চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগ সভাপতি মোসলেম উদ্দিন আহমদ এমপি।

উপজেলা সদর লোহাগাড়া, আমিরাবাদ ও আধুনগর ইউনিয়ন পরিষদের এ নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামী লীগ প্রার্থীদের নিশ্চিত জয়ের জন্য দলীয় নেতাকর্মীদেরকে ঐক্যবদ্ধভাবে কাজ করার আহ্বান জানিয়েছেন তিনি।

এছাড়া আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থীদের নির্বাচন থেকে সরে দাঁড়ানোর আহ্বান জানান। অন্যথায় দলের পদ-পদবী থেকে বহিষ্কারের হুঁশিয়ারি দেওয়া হয়।

শুক্রবার ( ০২ অক্টোবর) লোহাগাড়া উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে আয়োজিত বিশেষ বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ হুঁশিয়ারি দেন।
স্থানীয় এক কমিউনিটি সেন্টারে সকাল ১০টায় শুরু হওয়া এ সভায় সভাপতিত্ব করেন লোহাগাড়া উপজেলা আওয়ামী লীগ সভাপতি খোরশেদ আলম চৌধুরী।

সভায় প্রধান বক্তা ছিলেন চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মফিজুর রহমান। বিশেষ অতিথি ছিলেন দক্ষিণ জেলা আওয়ামী লীগ নেতা মো. গোলাম ফারুক ডলার, ওমর ফারুক, জেলা পরিষদ সদস্য আওয়ামী লীগ নেতা আনোয়ার কামাল ও বিজয় কুমার বড়ুয়া।

উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক সালাহ্ উদ্দিন হিরু ও যুবলীগ নেতা মিয়া মো. শাহ্জানের সঞ্চালনায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান পদপ্রার্থী লোহাগাড়া ইউনিয়নের নুরুচ্ছফা চৌধুরী, আমিরাবাদের এসএম ইউনুচ ও আধুনগর ইউনিয়নের নুরুল কবির।

এসময় সভায় আমিরাবাদের চেয়ারম্যান পদপ্রার্থী সিরাজুল ইসলাম নৌকা প্রতীকের সমর্থনে তার প্রার্থীতা প্রত্যাহারের ঘোষণা দেন।

জয়নিউজ/পুষ্পেন/বিআর
আরও পড়ুন
লোড হচ্ছে...