সবার অন্তরে প্রেম ও দয়া জাগ্রত হোক: চসিক প্রশাসক

প্রবারণার মূল প্রতিপাদ্য আত্মশুদ্ধি, শুভ, সত্য ও সুন্দরকে বরণ করে অসত্য ও অসুন্দরকে বর্জন করা। মানুষের অন্তর থেকে সব মলিনতা দূর করে অহিংসা, সাম্য, মৈত্রী, প্রেম ও দয়া জাগ্রত হোক এটাই কামনা করেছেন চট্টগ্রাম সিটি করপোরেশনের (চসিক) প্রশাসক মো. খোরশেদ আলম সুজন।

- Advertisement -

বৃহস্পতিবার (০১ অক্টোবর) সকালে নন্দনকানন বৌদ্ধ বিহার ও কাতালগঞ্জ বৌদ্ধ বিহারে বৌদ্ধ ধর্মাবলম্বীদের শুভেচ্ছা জানিয়ে তিনি এ কামনা করেন।

- Advertisement -google news follower

এসময় আরো উপস্থিত ছিলেন চসিক প্রধান শিক্ষা কর্মকর্তা সুমন বড়ুয়া, রাজনীতিবিদ জামশেদুল আলম চৌধুরী, নাজিম উদ্দিন, চসিক নির্বাহী প্রকৌশলী অসীম বড়ুয়া, জয়সেন বড়ুয়া, বাংলাদেশ বৌদ্ধ সমিতির চেয়ারম্যান অজিত রঞ্জন বড়ুয়া, সমাজকল্যাণ সম্পাদক টিংকু বড়ুয়া, সচিভূষণ বড়ুয়া, সাধন বড়ুয়া, দীলিপ বড়ুয়া, স্বপন বড়ুয়া, সন্তু বড়ুয়া, সপু বড়ুয়া, জয়শান্ত বিকাশ বড়ুয়া, প্রকৌশলী পরিতোষ কুমার বড়ুয়া, শিক্ষক রূপায়ন বড়ুয়া, অধ্যক্ষ (অব.) দীপক কুমার তালুকদার, সিজার বড়ুয়া, উজ্জ্বল কান্তি বড়ুয়া, অমলেষ বড়ুয়া, রাজিব বড়ুয়া, প্রকৌশলী রাখাল বড়ুয়া, অভিনাশ বড়ুয়া, সুমন বড়ুয়া কমল, কাজল কান্তি বড়ুয়া, স্বদেশ কুসুম চৌধুরী, দিবাকর বড়ুয়া ও সাধন চন্দ্র বড়ুয়া।

জয়নিউজ/বিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM