নকল ওষুধ রাখায় ব্যবসায়ীকে কারাদণ্ড

অনুমোদনহীন নকল ওষুধ রাখার দায়ে মো. আলী (৪৫) নামে এক ব্যবসায়ীকে তিনমাসের কারাদণ্ড দিয়েছেন র‌্যাবের ভ্রাম্যমাণ আদালত। একইসঙ্গে ওই ব্যবসায়ীকে ১০ লাখ টাকা জরিমানা করা হয়।

- Advertisement -

নগরের ডবলমুরিংয়ের মনসুরাবাদ পাসপোর্ট অফিসের পাশে আলী স্টোর নামক একটি নকল ওষুধের গোডাউনে অভিযান চালানো হয়। এসময় আলী স্টোর থেকে বিপুল পরিমাণ নকল যৌন উত্তেজক ও অনুমোদনহীন ওষুধ জব্দ করে র‌্যাব।

- Advertisement -google news follower

মঙ্গলবার (২৯ সেপ্টেম্বর) দুপুরে অভিযান পরিচালনা করেন র‌্যাবের নির্বাহী ম্যাজিস্ট্রেট পলাশ কুমার বসু।

র‌্যাবের নির্বাহী ম্যাজিস্ট্রেট জানান, গোপন সংবাদের ভিত্তিতে গোডাউনে অভিযান পরিচালনা করে ১৬ ধরনের যৌন উত্তেজক ওষুধ জব্দ করা হয়। যার আনুমানিক মূল্য ৩০-৪০ লাখ টাকা। প্রতিষ্ঠানটির মালিক মো. আলী ব্যবসা পরিচালনা করার জন্যে ওষুধ প্রশাসনের কোনো ড্রাগ লাইসেন্স নেয়নি। কোনো প্রকার অনুমতি ছাড়াই গোপনে ব্যবসা পরিচালনা করে যাচ্ছিল। অভিযানে আলী স্টোরের মালিক আলীকে ১০ লাখ টাকা জরিমানা অনাদায়ে ৩ মাসের কারাদণ্ড দেওয়া হয়েছে। জব্দকৃত ওষুধগুলো বিধি মোতাবেক ধ্বংস করা হবে।

- Advertisement -islamibank

তিনি আরো জানান জনস্বার্থে আমাদের এ অভিযান অব্যাহত থাকবে।

জয়নিউজ/বিআর
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM