লামায় গাছে ঝুলে যুবকের আত্মহত্যা!

বান্দরবানের লামায় আম গাছের সঙ্গে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন মো. আলাউদ্দিন (৩৮) নামে এক যুবক। নিহত আলাউদ্দিন পৌরসভার ৩নং ওয়ার্ডের টিএনটি পাড়ার বাসিন্দা মোজাম্মেল হকের ছেলে।

- Advertisement -

নিহতের পিতা মোজাম্মেল হক জয়নিউজকে বলেন, সোমবার (২৮ সেপ্টেম্বর) রাত আনুমানিক ২টায় এ ঘটনা ঘটে। সকালে স্থানীয়রা আম গাছে তার লাশ ঝুলতে দেখে আমাকে খবর দেয়। পরে আমি স্থানীয় জনপ্রতিনিধি ও লামা থানা পুলিশকে জানালে তারা এসে লাশ উদ্ধার করে। আমার ছেলে ও তার স্ত্রীর মধ্যে বেশ কিছুদিন ধরে পারিবারিক কলহ লেগে ছিল। ধারণা করছি, এ কারণে সে আত্মহত্যা করেছে।

- Advertisement -google news follower

পৌরসভার ৩নং ওয়ার্ডের কাউন্সিলর মো. সাইফুদ্দিন জয়নিউজকে বলেন, স্ত্রীর সঙ্গে ঝগড়ার জের ধরে আত্মহত্যা করেছে বলে ধারণা করা হচ্ছে। ময়নাতদন্ত করার জন্য পুলিশ লাশ নিয়ে গেছে। ময়নাতদন্ত রিপোর্ট আসলে মৃত্যুর আসল কারণ জানা যাবে।

লামা থানার ভারপ্রাপ্ত (ওসি) মিজানুর রহমান বলেন, ময়নাতদন্তের জন্য লাশ জেলা সদর হাসপাতালে পাঠানো হয়েছে। এ বিষয়ে থানায় একটি অপমৃত্যু মামলা রেকর্ড করা হয়েছে।

জয়নিউজ/বিআর
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM