বান্দরবানে বিষপানে বৌদ্ধ ভিক্ষুর আত্মহত্যা!

বান্দরবানের থানচিতে বিষপানে এক বৌদ্ধ বিহারের ভিক্ষু আত্মহত্যা করেছে। আশঙ্কাজনক অবস্থায় ওই ভিক্ষুকে বান্দরবান সদর হাসপাতালে আনা হলে তার মৃত্যু হয়|

- Advertisement -

পুলিশ ও স্থানীয়রা জানায়, থানচি উপজেলার দুর্গম যোগাযোগ বিচ্ছিন্ন রেমাক্রি এলাকার বাচি অং পাড়াস্থ বৌদ্ধ মন্দিরে ভিক্ষু হিসেবে দায়িত্ব পালন করছিলেন ভিক্ষু চিংপ্রু মারমা। তার বাড়ি সদর উপজেলার রাজবিলা এলাকায়। কদিন আগে বিহারের ভিক্ষু বিষপান করেন। খবর পেয়ে বিহারের কর্তৃপক্ষরা নিজেরাই আদিপদ্ধতি অনুসারে তার চিকিৎসা দেন।

- Advertisement -google news follower

তবে সোমবার ( ২৮ সেপ্টেম্বর) বিকালে হঠাৎ করে অবস্থার অবনতি হলে দ্রুত ভিক্ষুকে থানচি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য বৌদ্ধ ভিক্ষুকে জেলা সদর হাসপাতালে আনা হলে রাতে মৃত্যু হয়। তবে স্থানীয়দের দাবি ভিক্ষু চিংপ্রু মানসিকভাবে অসুস্থ ছিলেন।

এ ঘটনার থানচি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সাইফুদ্দিন আনোয়ার জয়নিউজকে বলেন, মৃত্যুর বিষয়ে থানায় কোনো তথ্য বা অভিযোগ করা হয়নি। তবে পুলিশ বৌদ্ধ ভিক্ষু বিষপানে আত্মহত্যা করার চেষ্টার বিষয়টি খতিয়ে দেখছে।

জয়নিউজ/আলাউদ্দিন/বিআর
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM