অ্যাটর্নি জেনারেলের মৃত্যুতে সাবেক মেয়র নাছিরের শোক

বাংলাদেশের অ্যাটর্নি জেনারেল ও সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির সাবেক সভাপতি মাহবুবে আলমের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন চট্টগ্রাম নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন।

- Advertisement -

সোমবার (২৮ সেপ্টেম্বর) এক শোক বার্তায় তিনি বলেন, অ্যাটর্নি জেনারেল মাহবুবে আলম ছিলেন বাংলাদেশের একজন প্রথিতযশা আইনজীবী। সুদীর্ঘকাল দেশের প্রধান আইন কর্মকর্তার দায়িত্ব পালনকালে তিনি জাতির জনক বঙ্গবন্ধু হত্যা, জাতীয় চার নেতা হত্যা মামলা পরিচালনা করেন। এছাড়া সংবিধানের এয়োদশ ও ষোড়শ সংশোধনীসহ ঐতিহাসিক ও গুরুত্বপূর্ণ মামলা পরিচালনায়ও বিজ্ঞের পরিচয় দেন।

- Advertisement -google news follower

তাঁর মৃত্যুতে দেশ একজন নিষ্ঠাবান কর্মবীরকে হারলো। অ্যাটর্নি জেনারেল মাহবুবে আলমের চলে যাওয়া দেশের আইন ও বিচার ব্যবস্থায় এক অপূরণীয় ক্ষতি।

শোকবার্তায় আ জ ম নাছির প্রয়াত অ্যাটর্নি জেনারেলের রুহের মাগফেরাত কামনা ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।

- Advertisement -islamibank

প্রসঙ্গত. রোববার (২৭ সেপ্টেম্বর) ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) চিকিৎসাধীন অবস্থায় অ্যাটর্নি জেনারেল মাহবুবে আলম (৭১) মৃত্যুবরণ করেন।

জয়নিউজ/পিডি

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM