ছাত্রাবাসে গৃহবধূ গণধর্ষণ: রাজন ও আইনুলসহ গ্রেপ্তার ৬

সিলেট এমসি কলেজ ছাত্রাবাসে গৃহবধূকে গণধর্ষণ মামলায় ফেঞ্চুগঞ্জ থেকে রাজন ও আইনুল নামে আরও দুজনকে গ্রেপ্তার করেছে র‌্যাব।

- Advertisement -

সোমবার (২৮ সেপ্টেম্বর) সকালে রাজন ও আইনুলকে ফেঞ্চুগঞ্জ গ্রেপ্তার করা হয়। এনিয়ে আলোচিত ওই মামলায় এজাহারভুক্ত চার আসামিসহ মোট ছয়জনকে গ্রেপ্তার করলো আইনশৃঙ্খলা রক্ষাবাহিনী। তবে এজাহারভুক্ত দুই আসামি এখনও পলাতক রয়েছে।

- Advertisement -google news follower

এমসি কলেজ ছাত্রাবাসে স্বামীকে আটকে রেখে গৃহবধূকে গণধর্ষণের মামলায় অন্যতম আসামি সাইফুর রহমান, অর্জুন লস্কর, রবিউল ইসলাম ও শাহ মাহবুবুর রহমান রনিকে গ্রেপ্তার করা হয়েছে। তাঁরা সীমান্ত পাড়ি দেওয়ার চেষ্টা করছিলেন বলে জানা গেছে। এই চারজনকে সুনামগঞ্জের ছাতক এবং হবিগঞ্জের মাধবপুর, শায়েস্তাগঞ্জ ও নবীগঞ্জ থেকে গ্রেপ্তার করা হয়।

এদিকে দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে বিভিন্ন সংগঠন প্রতিবাদ সমাবেশ ও বিক্ষোভ করেছে। এছাড়া ধর্ষণের শিকার ওই ওই গৃহবধূ গতকাল রোববার আদালতে জবানবন্দিও দিয়েছেন।

- Advertisement -islamibank

জয়নিউজ/পিডি

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM