শয়নকক্ষ থেকে সোয়া লাখ ইয়াবা উদ্ধার

আনোয়ারায় অভিযান চালিয়ে ১ লাখ ২৫ হাজার ৪শ’ ইয়াবাসহ মনোয়ারুল ইসলাম (৪০) নামে এক যুবককে আটক করেছে  র‌্যাব।

- Advertisement -

উপজেলার গহিরা এলাকা থেকে শনিবার (২৬ সেপ্টেম্বর) সন্ধ্যায় তাকে আটক করা হয়। আটক মনোয়ারুল আনোয়ারার পূর্বঘাটকুল গ্রামের মৃত আব্দুল মান্নানের ছেলে।

- Advertisement -google news follower

র‌্যাব জানায়, গোপন সংবাদের ভিত্তিতে আনোয়ারার পূর্ব গহিরার পূর্বঘাটকুল গ্রামের মনোয়ারুল ইসলামের বাড়ির দোচালা টিনশেড ঘরে অভিযান চালানো হয়। এসময় অন্য এক আসামি পালিয়ে যায়। পরে জিজ্ঞাসাবাদে তার সনাক্তমতে নিজ হেফাজতে থাকা শয়নকক্ষের ভেতরে একটি প্লাস্টিকের বস্তার ভিতর থেকে লুকানো অবস্থায় ১ লাখ ২৫ হাজার ৪শ’ ইয়াবা উদ্ধার করা হয়।

আটক মনোয়ারুল জিজ্ঞাসাবাদে আরো জানায়, সে পলাতক আসামির সহায়তায় দীর্ঘদিন ধরে মায়ানমার হতে সাগর পথে ইয়াবা এনে চট্টগ্রামসহ দেশের বিভিন্ন জেলায় মাদক ব্যবসায়ীদের কাছে বিক্রি করে আসছে।

- Advertisement -islamibank

র‌্যাব আরো জানায়, গত ১৪ সেপ্টেম্বর গহিরার একই এলাকায় অভিযান চালিয়ে ১ লাখ ৬৫ হাজার ১৩০ ইয়াবা উদ্ধার করা হয়, যা একই চালানে মায়ানমার সীমান্ত থেকে আনা হয়। আটক মনোয়ারুল ইসলাম সেই সংঘবদ্ধ মাদক চোরাচালান চক্রের সদস্য। আটক আসামি এবং উদ্ধারকৃত ইয়াবা আনোয়ারা থানায় হস্তান্তর করা হয়েছে।

জয়নিউজ/বিআর
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM