মাদককাণ্ডে গ্যাঁড়াকলে ৪ বলিউড অভিনেত্রী

মাদকের ব্যাপারে ভারতের নার্কোটিকস কন্ট্রোল ব্যুরোর (এনসিবি) দফতরে জিজ্ঞাসাবাদের মুখোমুখি হয়েছিলেন অভিনেত্রী দীপিকা পাড়ুকোন। সুশান্ত সিং রাজপুতের হত্যার তদন্তে বলিউডের তারকাদের মাদক সংশ্লিষ্টতার বিষয়টি উঠে আসে। এতে দীপিকার নামও উঠে এসেছে। তার জন্য অভিনেত্রীকে সমন পাঠিয়েছিল এনসিবি।

- Advertisement -

এছাড়া সারা আলি খান ও রাকুল প্রীতকেও সমন পাঠানো হয়। হাজির হলে এই তিন অভিনেত্রীর ফোন জব্দ করা হয়েছে। সেগুলো ফরেনসিকে পাঠানো হবে পরীক্ষার জন্য।

- Advertisement -google news follower

এদিন জেরায় ড্রাগ চ্যাটের কথা স্বীকার করলেও তিনি ড্রাগ নেননি বলে দাবি করেছেন দীপিকা পাড়ুকোন। আবারও তাকে ডাকা হতে পারে। এদিকে মাদকযোগে নাম জড়ানোয় অভিনেত্রী রকুল প্রীতকে জিজ্ঞাসাবাদ করেছে নারকোটিকস কন্ট্রোল ব্যুরো। তার বিরুদ্ধেও মাদক নেয়ার অভিযোগ উঠেছে। জিজ্ঞাসাবাদে রকুল প্রীত স্বীকার করেছেন, তিনি রিয়া চক্রবর্তীর সঙ্গে মাদকের বিষয় কথা বলেছেন।

এদিকে ড্রাগ নেয়ার কথা অস্বীকার করেছেন শ্রদ্ধা কাপুর। তবে সুশান্তকে সেটে ড্রাগ নিতে দেখেছেন বলে জানিয়েছেন তিনি। কেদারনাথ ছবির শ্যুটিং এর সময় সুশান্তের সঙ্গে তার ঘনিষ্ঠতার কথা স্বীকার করেন সারা আলী। একসঙ্গে পার্টিতেও গিয়েছেন। তবে তিনি নিজে মাদক নেননি বলেই জানিয়েছেন।

- Advertisement -islamibank

জয়নিউজ/পিডি

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM