কৈবল্যধামে আশ্রম প্রতিনিধি সম্মেলন

নগরের কৈবল্যধাম আশ্রমে বোর্ড অব ট্রাস্টি আয়োজিত আশ্রম প্রতিনিধি সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

- Advertisement -

শনিবার (২৬ সেপ্টেম্বর) সকালে এ সম্মেলন অনুষ্ঠিত হয়।

- Advertisement -google news follower

প্রতিনিধি সম্মেলনে সভাপতিত্ব করেন কৈবল্যনাথের মোহন্ত মহারাজ কালীপদ ভট্টাচার্য। অনুষ্ঠানের শুরুতে বিশ্বব্যাপী করোনাভাইরাস থেকে মুক্তি কামনায় বিশেষ প্রার্থনা করা হয়।

এসময় মোহন্ত মহারাজ কালীপদ ভট্টাচার্য বলেন, আমার অভিষেক হওয়ার পর করোনার কারণে সবার সঙ্গে বসা হয়নি। তাই সবার সঙ্গে পরিচিত হওয়া এবং আমাদের কার্যক্রম সম্পর্কে অবগত করা খুবই প্রয়োজন। আমরা সবাই যেন এক সঙ্গে ঠাকুরের আদর্শে চলতে পারি। সব আশ্রমে যেন শৃঙ্খলাবোধ থাকে। সেই জন্য এ সম্মেলনের আয়োজন।

- Advertisement -islamibank

ট্রাস্টি সাধারণ সম্পাদক গোপাল দত্ত বলেন, আমাদের আশ্রম রক্ষা করতে সবার ভূমিকা রাখতে হবে। গঙ্গা পুত্র ভিষ্ম যদি একটু সচেতন হতেন তাহলে কুরুক্ষেত্র যুদ্ধ হতো না। তাই আমার রাম ভাইদের কাছে অনুরোধ করবো আমাদের সবাই যেন সচেতন থাকে।

এতে দেশের ৫৩টি আশ্রমের প্রতিনিধিরা অংশগ্রহণ করেন। সম্মেলনে উপস্থিত ছিলেন বোর্ড অব ট্রাস্টি সাধারণ সম্পাদক গোপাল দত্ত, সদস্য প্রদীপ দত্ত, বাসুদেব সাহা, স্বপন কুমার পালিত, অজয় মিত্র, মিলন কান্তি দাশ, অ্যাডভোকেট নারায়ন পাল, মনিলাল দাশ, অ্যাডভোকেট চন্দন বিশ্বাস, উত্তম দত্ত, রনজিত কুমার দে, রতন বনিক, ডা. তপন ধর ও সুদীপ বসাক।

জয়নিউজ/বিআর
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM