বালিশের ভিতর মিলল সাড়ে ১৮ হাজার ইয়াবা

পটিয়ায় মারসা পরিবহণে অভিযান চালিয়ে প্লাস্টিকের বস্তায় তোষক ও বালিশের ভিতর থেকে ১৮ হাজার ৫৪০ ইয়াবা উদ্ধার করেছে র‌্যাব। একইসঙ্গে সুমা আক্তার (২০) ও মো. ইসমাইল হোসেন সজীব (২১) নামে দুই মাদকব্যবসায়ীকে আটক করা হয়।

- Advertisement -

শুক্রবার (২৫ সেপ্টেম্বর) নতুন বাইপাস সড়ক থেকে রাত পৌনে ১২টার দিকে ইয়াবাসহ তাদের আটক করা হয়।

- Advertisement -google news follower

আটক সুমা আক্তার চাঁদপুরের নিজ গাছতলা গ্রামের মো. ইমাম হোসেনের মেয়ে ও সজীব বরগুনার গ্রামদ্দন গ্রামের মো. আনিসুর রহমানের ছেলে।

র‌্যাব জানায়, গোপন সংবাদের ভিত্তিতে পটিয়ার নতুন বাইপাস সড়কের উত্তর প্রান্তে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে মারসা পরিবহনে তল্লাশি চালানো হয়। তল্লাশির সময় একজন পুরুষ ও মহিলার আচরণ সন্দেহজনক মনে হলে সুমা আক্তার ও ইসমাইল হোসেনকে আটক করা হয়। এসময় উভয়েই জিজ্ঞাসাবাদে তাদের কাছে ইয়াবা থাকার কথা স্বীকার করে। পরে তাদের হেফাজতে থাকা একটি সাদা প্লাস্টিকের বস্তায় তোষক ও বালিশের ভিতর এবং ট্রাভেল ব্যাগের ভিতর হতে সুকৌশলে লুকানো অবস্থায় ১৮ হাজার ৫৪০ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

- Advertisement -islamibank

তারা জিজ্ঞাসাবাদে জানায়, তারা দীর্ঘদিন ধরে কক্সবাজারের সীমান্তবর্তী এলাকা হতে মাদকদ্রব্য সংগ্রহ করে নানারকম অভিনব কৌশলে চট্টগ্রামসহ দেশের বিভিন্ন অঞ্চলে মাদকব্যবসায়ী ও মাদকসেবীদের কাছে বিক্রি করে আসছে।

র‌্যাব আরো জানায়, আটক আসামি এবং উদ্ধারকৃত ইয়াবা পটিয়া থানায় হস্তান্তর করা হয়েছে।

জয়নিউজ/বিআর
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM