পণ্যের মূল্য তালিকা না রাখায় ১০ প্রতিষ্ঠানকে জরিমানা

0

খুলশী ও বায়েজিদের বিভিন্ন এলাকায় নিত্যপ্রয়োজনীয় পণ্যের মূল্যতালিকা প্রদর্শন না করায় ১০ প্রতিষ্ঠানকে জ‌রিমানা করেছে ভোক্তা অ‌ধিদপ্তর।

শুক্রবার (২৫ সেপ্টেম্বর) সকাল ১০টা থেকে এ অভিযান পরিচালনা করেন উপপ‌রিচালক মো. ফ‌য়েজ উল্যানহ্, সহকারী প‌রিচালক পাপীয়া সুলতানা লীজা ও সহকারী প‌রিচালক মুহাম্মদ হাসানুজ্জামান।

খুল‌শি থানার কর্নফুলী কমপ্লেক্সে নিত্যপ্রয়োজনীয় পণ্যের মূল্যতালিকা প্রদর্শন করতে না পারায় মূঈনিয়া স্টোরকে ২ হাজার, হাজী স্টোরকে ২ হাজার, মক্কা স্টোর‌কে ২ হাজার, আজিজ সওদাগরের মাংসের দোকানকে ২ হাজার, মঞ্জুর সওদাগরের মাংসের দোকান‌কে ২ হাজার, নিউশাহ্ আমানত স্টোর‌কে ২ হাজার, আলমগীর পোল‌ট্রি হাউস‌কে ৩ হাজার টাকাসহ আল বারাকাত স্টোর‌কে ৬ হাজার টাকা জরিমানা ক‌রা হয়।

এদিকে একইমার্কেটে ক্রেতা‌দের দে‌শি মুরগি ব‌লে সোনালী মুরগি বিক্রয় করায় হারু‌নের মুরগির দোকান‌কে ৭ হাজার টাকা জ‌রিমানা ক‌রে ক্রেতা‌কে টাকা ফেরত দেওয়ার নি‌র্দেশ ও দেন।

একই অভিযানে বায়েজিদে মূল্য্ তা‌লিকা প্রদর্শন না করায় শাহাদাত স্টোরকে ২ হাজার টাকা জরিমানা করা হয়। এছাড়া একই থানার ক্যা ন্টন‌মেন্ট কাঁচা বাজা‌রের জনতা পোল‌ট্রিকে পূ‌র্বে সতর্কতার পরেও মূল্যা তা‌লিকা প্রদর্শন না করায় ৫ হাজার টাকা জ‌রিমানা করা হয়।

জয়নিউজ/বিআর
আরও পড়ুন
লোড হচ্ছে...