আলাউদ্দিন জিহাদীর মুক্তির দাবি আস্তানায়ে জহির ভান্ডারের

0

হেফাজতে ইসলামের প্রয়াত আমির আল্লামা শাহ আহমদ শফীকে নিয়ে ফেসবুকে কটূক্তি করার অভিযোগে গ্রেপ্তার মুফতি আল্লামা হযরত আলাউদ্দিন জিহাদীর মুক্তির দাবি জানিয়েছে আস্তানায়ে জহির ভান্ডার।

বুধবার (২৩ সেপ্টেম্বর) গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে সাংবাদিক পীরজাদা মু. মহরম হোসাইন মাইজভান্ডারি বলেন, মুফতি আল্লামা হযরত আলাউদ্দিন জিহাদী (ম.জি.আ.) ফেসবুক পেজ থেকে এডমিন কর্তৃক ভুলবশত আল্লামা শাহ আহমদ শফি হুজুরকে নিয়ে একটি কুটুক্তিমূলক স্ট্যাটাস দেওয়া হয়। যা আলাউদ্দীন জিহাদী জানতেন না।

উক্ত পোস্টটি মুফতি সাহেবের দৃষ্টিগোচর হওয়ার সাথে সাথে এই কুরুচিপূর্ণ স্ট্যাটাস ডিলেট করেন ও অত্যন্ত মার্জিত ভাবে মুফতি সাহেব দুঃখ প্রকাশ করে পুনঃরায় একটি স্ট্যাটাস দেন এবং সেই সাথে আগামিতে এমন কোনকিছু না হওয়ার দায়িত্ব নিয়ে একটি ভিডিও বার্তাও প্রকাশ করেন। মুফতি সাহেব স্বেচ্ছায় ফতুল্লা থানা পুলিশকে এ বিষয়ে অবহিতও করেন। কিন্তু নিজে লজ্জিত ও দুঃখ প্রকাশ করার পরও কোনো অদৃশ্য শক্তির কারণে পুলিশ কোনপ্রকার গ্রেফতারি পরোয়ানা ছাড়া মুফতি আলাউদ্দিন জিহাদীকে গ্রেফতার করে আদালতে প্রেরণ করেন। এ ঘটনায় আমরা ব্যথিত ও মর্মাহত। এখন মুফতি জিহাদীর মুক্তির জন্য আমাদের একটাই পথ আছে তা হলো আন্দোলন ও রাজপথে দাঁড়ানো। কিন্তু আমরা সুন্নীজনতা স্বাধীনচেতা ও শান্তিপ্রিয়। আমরা এটা করতে চাই না।

তাই আমি মুফতি আলাউদ্দিন জিহাদীকে মুক্তির জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার হস্তক্ষেপ কামনা করছি।

উল্লেখ্য, আল্লামা শাহ আহমদ শফীকে নিয়ে ফেসবুকে কটূক্তি করে স্ট্যাটাস দেওয়ার অভিযোগে গত রোববার নারায়ণগঞ্জ মহানগর ওলামা পরিষদের সাধারণ সম্পাদক মুফতি হারুনুর রশিদ ফতুল্লা মডেল থানায় মুফতি আলাউদ্দিন জিহাদীসহ ৪ জনের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা দায়ের করেন।

জয়নিউজ/পিডি

আরও পড়ুন
লোড হচ্ছে...