সাড়ে ১০ হাজার ইয়াবাসহ ৫ যুবক আটক

নগরের হালিশহর ও ডবলমুরিং এলাকায় পৃথক অভিযান চালিয়ে ১০ হাজার ৫শ’ ইয়াবাসহ পাঁচ যুবককে আটক করেছে নগর গোয়েন্দা পুলিশের (ডিবি) পশ্চিম বিভাগ।

- Advertisement -

এসময় ইয়াবা পরিবহনে ব্যবহৃত একটি মিনিট্রাক ও একটি টয়োটা হাইচ জব্দ করা হয়।

- Advertisement -google news follower

আটককৃতরা হলেন কক্সবাজারের উখিয়া এলাকার মো. সুলতানের ছেলে নুর মোহাম্মদ (২৫), একই এলাকার আনোয়ার ইসলামের ছেলে সাইফুল ইসলাম (২৩) ও নুরুন নবীর ছেলে মো. নোমান (১৮), টেকনাফের হ্নীলা এলাকার করিম উদ্দিনের ছেলে আব্দুল শুক্কুর (৩৫) ও একই এলাকার শেখ আহমদের ছেলে ফরিদুর রহমান (৩৮)।

মঙ্গলবার (২২ সেপ্টেম্বর) তাদের আটক করা হয়।

- Advertisement -islamibank

নগর গোয়েন্দা পুলিশের সহকারী কমিশনার (পশ্চিম) কাজল কান্তি চৌধুরী জানান, মঙ্গলবার নগরের হালিশহরের ঈদগাঁ কাচা রাস্তার মোড় এলাকায় অভিযান চালিয়ে ৭ হাজার ৫শ’ ইয়াবাসহ নুর মোহাম্মদ, সাইফুল ইসলাম ও মো. নোমানকে আটক করা হয়। এসময় ইয়াবা পরিবহনে ব্যবহৃত একটি মিনিট্রাক জব্দ করা হয়।

এছাড়া সোমবার রাতে ডবলমুরিং থানার আসকারাবাদ ল্যাবরেটরি গলি এলাকা থেকে ৩ হাজার ইয়াবাসহ দুইজনকে আটক করা হয়েছে। এ সময় একটি টয়োটা হাইচ জব্দ করা হয়।

জয়নিউজ/বিআর
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM