ট্রাম্পকে বিষ পাঠিয়েছিলেন কানাডার এক নারী

মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের জন্য একটি প্যাকেট পাঠানো হয়েছিল হোয়াইট হাউসে। মার্কিন ডাক বিভাগের সন্দেহ হওয়ায় হোয়াইট হাউসে সেই প্যাকেটটি পাঠানোর আগেই শুরু হয় তদন্ত।

- Advertisement -

দেখা যায়, ওই প্যাকেটের মধ্যে রাখা খামে রয়েছে বিষাক্ত রাইসিন। তদন্তে ধরা পড়ে এ বিষ পাঠিয়েছেন কানাডার এক নারী। তাঁকে গ্রেফতারও করা হয়েছে। তবে তাঁর পরিচয় প্রকাশ করা হয়নি।

- Advertisement -google news follower

দ্য রয়্যাল কানাডিয়ান মাউন্টেড পুলিশের তরফে গত শনিবার জানানো হয়েছিল, রাইসিন ভর্তি ওই খামের তদন্তে তাদের সাহায্য চেয়েছে এফবিআই। প্রাথমিকভাবে মার্কিন গোয়েন্দারা সন্দেহ করছিলেন, ওই খাম কানাডা থেকেই পাঠানো হয়েছে। মার্কিন ডাক বিভাগেও খোঁজ-খবর নেওয়া শুরু হয়। কানাডার নাগরিক ওই নারীকে সম্ভবত গতকাল হেফাজতে নিয়েছে মার্কিন পুলিশ। কিন্তু তদন্ত প্রক্রিয়া নিয়ে মুখে কুলুপ এঁটেছে মার্কিন গোয়েন্দা সংস্থাগুলো। কীসের জন্য ওই বিষ ট্রাম্পকে পাঠানো হচ্ছিল, তা-ও পরিষ্কার নয়। এফবিআই শুধু এক বিবৃতিতে বলেছে, একজন গ্রেফতার হয়েছে, তদন্ত চলছে।

জয়নিউজ

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM