রাউজানে আগুনে ক্ষতিগ্রস্ত দুই পরিবার নতুন ঘর পাবে

রাউজানে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত দুই পরিবারকে দুটি নতুন ঘর নির্মাণ করে দেওয়া হবে। স্থানীয় সাংসদ ফজলে করিম চৌধুরীর পক্ষে এ প্রতিশ্রুতি দিয়েছেন পৌরসভার প্যনেল মেয়র জমির উদ্দিন পারভেজ।

- Advertisement -

গত ২১ সেপ্টেম্বর রাউজান পৌরসভার ৪ নং ওয়ার্ডের সুলতানপুর জানালী হাটের পাশে রাম রোজন মহাজনের বাড়ীতে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। এতে দরিদ্র দর্জি দোলন খাস্তগীর ও অমল কান্তি দে’র ঘর পুড়ে ছাই হয়ে যায়।

- Advertisement -google news follower

খবর পেয়ে ক্ষতিগ্রস্তদের পাশে দাঁড়ান পৌরসভার প্যনেল মেয়র জমির উদ্দিন পারভেজ। তাৎক্ষণিকভাবে সাংসদ ফজলে করিম চৌধুরীর পক্ষ থেকে ক্ষতিগ্রস্তদের দেওয়া হয় বস্ত্র, খাবার, আসবাবপত্র ও নগদ টাকা। একইসঙ্গে প্রতিশ্রুতি দেওয়া হয় অসহায় ওই দুই পরিবারকে দুটি নতুন ঘর নির্মাণ করে দেওয়ার।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন রাউজান পৌরসভার ৪নং ওয়ার্ড কাউন্সিলর শওকত হাসান চৌধুরী, দিপলু দে, যুবলীগ নেতা জিয়াউল হক রোকন, সাবের উদ্দিন, তানভীর হাসান চৌধুরী, ছাত্রলীগ নেতা নাসির উদ্দিন ও সেন্ট্রাল বয়েজ অব রাউজানের সভাপতি সাইদুল ইসলাম।

- Advertisement -islamibank

জয়নিউজ/শফিউল

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM