লাখো ভক্তের শ্রদ্ধায় কবরে শায়িত আল্লামা শফী

লাখো ভক্তের শ্রদ্ধায় কবরে শায়িত হয়েছেন দেশের শীর্ষ কওমী আলেম ও হেফাজতে ইসলামের আমির আল্লামা আহমদ শফী। জোহরের নামাজের পর জানাজা শেষে হাটহাজারী মাদ্রাসার ভেতরে অবস্থিত বায়তুল আতিক জামে মসজিদ কবরস্থানে তার মরদেহ সমাহিত করা হয়।

- Advertisement -

মাদ্রাসা প্রাঙ্গণে একমাত্র জানাজায় ইমামতি করেন আল্লামা শফীর ছেলে মাওলানা মো. ইউসুফ মাদানী।

- Advertisement -google news follower

জানাজায় দেশের শীর্ষস্থানীয় আলেমরা উপস্থিত ছিলেন। মাদ্রাসার ভেতরে জায়গা সংকুলান না হওয়ায় ভীড়ের কারণে মরদেহ বহনকারী কফিন মাদ্রাসা মাঠ থেকে স্থানীয় ডাকবাংলোতে নিয়ে যাওয়া হয়। সেখান থেকেই নামাজে জানাজা পরিচালিত হয়।

শনিবার (১৯ সেপ্টেম্বর) সকাল ৯টার দিকে ঢাকা থেকে আল্লামা শফীর মরদেহ পৌঁছায় তার দীর্ঘদিনের কর্মস্থল হাটহাজারী মাদ্রাসায়। এরপর তার লাশ দেখার জন্য জনসাধারণের জন্য উন্মুক্ত করে দেওয়া হয়।

- Advertisement -islamibank

এদিকে প্রিয় বড় হুজুরকে এক নজর দেখার জন্য শনিবার ভোর থেকে দেশের বিভিন্ন এলাকা থেকে ছুটে আসেন লাখো ভক্ত-অনুসারী। জনতার ভিড় সামাল দিতে হিমশিম খেতে হয়েছে প্রশাসনকে। তাই জানাজায় যোগ দিতে আসা জনসাধারণের চলাচল নির্বিঘ্ন করতে হাটহাজারী বাস স্টেশন থেকে যানবাহন চলাচল বন্ধ করে দেয় আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী। পুরো এলাকাজুড়ে ছিল আইনশৃঙ্খলা বাহিনীর তৎপরতা।

জয়নিউজ/বিআর
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM