আল্লামা শফীর মৃত্যুতে আ জ ম নাছিরের শোক

দেশের কওমি মাদ্রাসাগুলোর শীর্ষ সংগঠন আল হাইয়াতুল উলিয়া লিল জামিয়াতিল কওমিয়া, বেফাকুল মাদারিসের চেয়ারম্যান ও হেফাজতে ইসলামের আমির আল্লামা শাহ আহমদ শফীর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক মেয়র আ জ ম নাছির উদ্দীন।

- Advertisement -

শুক্রবার (১৮ সেপ্টেম্বর) রাতে এক শোকবার্তায় আ জ ম নাছির মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবার ও গুণগ্রাহীদের প্রতি গভীর সমবেদনা জানান।

- Advertisement -google news follower

আ জ ম নাছির বলেন, আল্লামা শফী একজন সর্বজন শ্রদ্ধেয় আলেম ছিলেন। চট্টগ্রামে ধর্মীয় শিক্ষা ও ইসলাম ধর্মের প্রচারে তিনি গুরুত্বপূর্ণ ভূমিকা রেখেছেন। ধর্মীয় শিক্ষায় তার অবদানের কথা চট্টগ্রামবাসী আজীবন মনে রাখবে। তার ইন্তেকালে যে অপূরণীয় ক্ষতি হলো তা সহজে পূরণ হবার নয়।

প্রসঙ্গত, চট্টগ্রামের রাঙ্গুনিয়া উপজেলার পাখিয়ারটিলা গ্রামে ১৯১৬ সালে জন্মগ্রহণ করেন শাহ আহমদ শফী। শুক্রবার সন্ধ্যায় রাজধানীর আসগর আলী হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি।

জয়নিউজ/এসআই
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM