জমি দখল নিয়ে সংঘর্ষ, নারীসহ আহত ৫

লক্ষ্মীপুরে জমির দখল নিয়ে সংঘর্ষে নারীসহ পাঁচজন আহত হয়েছেন।

- Advertisement -

বৃহস্পতিবার ( ১৭ সেপ্টেম্বর) রাতে সদর উপজেলা হাজিরপাড়া ইউনিয়নের পূর্ব আলাদাতপুর এলাকায় এ ঘটনা ঘটে।

- Advertisement -google news follower

আহত ব্যক্তিদের মধ্যে ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক চতুর্থ শ্রেণির কর্মচারী মো. সফিউল্লা (৬০), মামুন (২২), মোভাশেরা বেগম (৪০), সালমা আক্তার (২৫) শারিরীক প্রতিবন্ধী জোসনা আক্তারসহ (৩০) পাঁচজন গুরুত্বর আহত হয়। স্থানীয়রা আহতদের উদ্ধার করে সদর হাসপাতালে ভর্তি করেন।

শুক্রবার ( ১৮ সেপ্টেম্বর) দুপুরে সদর হাসপাতালে ক্ষতিগ্রস্ত আহত মো. সফিউল্লার ছেলে তারেক হোসেন জানান, পৈতৃক ভিটায় জন্মের পর থেকে বসবাস করে আসছে তারা। প্রতিবেশি সিরাজ মোল্লাহ্ ও তার ছেলেসহ তাদের কাছে ৫ লাখ টাকা চাঁদা দাবি করে। টাকা দিতে অস্বীকৃতি জানালে সিরাজ মোল্লাহর নেতৃত্বে একদল সন্ত্রাসী হামলা চালায় ও এক পর্যায়ে জমি দখলের চেষ্টা করে। এসময় এতে বাঁধা দিতে গিয়ে হামলার শিকার হন তার মা-মোভাশেরা বেগম ও বাবা মো. সফিউল্লাসহ  পরিবারের পাঁচজন।

- Advertisement -islamibank

তিনি আরো জানান, হামলায় তার পিতার অবস্থা খুব খারাপ হওয়ায় উন্নত চিকিৎসা নিয়ে ব্যস্ত থাকতে হচ্ছে। এ জন্য সুস্থ না হওয়া পর্যন্ত মামলা করা হচ্ছে না বলে জানান।

এ ঘটনায় সিরাজ মোল্লাহ্ ও তার ছেলের মোবাইলে কয়েকবার যোগাযোগ করার চেষ্টা করা হলে মোবাইল ফোনটি বন্ধ পাওয়ায় যোগাযোগ করা সম্ভব হয়নি।

চন্দ্রগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. জসিম উদ্দিন জয়নিউজকে বলেন, বিষয়টি তিনি শোনার পর পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন। জমি নিয়ে বিরোধে হামলায় ঘটনায় ক্ষতিগ্রস্তদের মামলা করার জন্য পরামর্শ দেওয়া হয়েছে। মামলা হলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

জয়নিউজ/আতোয়ার/বিআর
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM