হাটহাজারী মাদ্রাসায় ফের আন্দোলন, ভাংচুর

দাবি পূরণ না হওয়ায় ফের আন্দোলন শুরু করেছে হাটহাজারীর দারুল উলুম মুঈনুল ইসলাম মাদ্রাসার শিক্ষার্থীরা।

- Advertisement -

বৃহস্পতিবার (১৭ সেপ্টেম্বর) সকাল সাড়ে ১১টার দিকে মাদ্রাসার মাঠে পুনরায় অবস্থান নেন। এসময় মাইকিং করে সাধারণ ছাত্রদেরকে আন্দোলনের জন্য প্রস্তুত নিতে বলা হয়।

- Advertisement -google news follower

আন্দোলনকারীরা ক্ষিপ্ত হয়ে হেফাজত ইসলামের আমির আল্লামা আহমদ শফী, সহযোগী পরিচালক আল্লামা শেখ আহমদ, আল্লামা ওমর ফারুকের কার্যালয় ও মাদ্রাসার শিক্ষা ভবনে ভাঙচুর চালায়।

খবর পেয়ে হাটহাজারী উপজেলা নির্বাহী ম্যাজিস্ট্রেট, পুলিশ ও র‌্যাব সদস্যরা দ্রুত ঘটনাস্থলে পৌঁছালেও মাদ্রাসার সব গেইট বন্ধ থাকায় ভেতরে প্রবেশ করতে পারেনি।

- Advertisement -islamibank

প্রশাসন যাতে মাদরাসার ভেতর ঢুকে কোনো ধরনের হস্তক্ষেপ না করেন এজন্য আন্দোলনরত শিক্ষার্থীরা মসজিদের মাইকে বারবার মাইকিং করছিলেন।

পরে আইনশৃঙ্খলা বাহিনী বাইরে সতর্ক অবস্থান নেন।

এর আগে বুধবার (১৬ সেপ্টেম্বর) মাওলানা আনাস মাদানীর পদত্যাগসহ বিভিন্ন দাবিতে দুপুর থেকে হাটহাজারী মাদ্রাসায় বিক্ষোভ করেন ছাত্ররা। পরে আন্দোলনের মুখে এক জরুরি সভায় আনাস মাদানীকে মাদ্রাসা থেকে অব্যাহতি দেওয়া হয়।

জয়নিউজ/পিডি

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM