মাছ ধরতে গিয়ে ঘরে ফেরা হলো না তার!

কক্সবাজারের পেকুয়ায় খালে মাছ ধরতে গিয়ে মো. আজিম উদ্দিন (২২) প্রকাশ মানিক নামে এক যুবকের মৃত্যুর খবর পাওয়া গেছে।

- Advertisement -

মঙ্গলবার (১৫ সেপ্টেম্বর) সকাল সাড়ে ১১টার দিকে নাপিতখালী-মৌলভী বাজার পয়েন্ট থেকে খালে ভাসমান নিহত আজিমের মরদেহ উদ্ধার করে পুলিশ।

- Advertisement -google news follower

আজিমউদ্দিন পেকুয়ার টইটং ইউনিয়নের পশ্চিম সোনাইছড়ি নতুনপাড়া গ্রামের মুহাম্মদ শাকের উল্লাহ’র ছেলে। সে এক সন্তানের জনক বলে জানা গেছে।

নিহত আজিমউদ্দিনের স্বজনদের বরাত দিয়ে জানা গেছে, আজিম উদ্দিন গত রোববার থেকে নিখোঁজ ছিল। রাতে মাছ শিকার করতে গিয়ে আর ফিরে আসেনি। মঙ্গলবার সকালে টইটং প্রবাহমান খালের নাপিতখালী-মৌলভী বাজার পয়েন্টে স্থানীয়রা তার ভাসমান লাশ দেখতে পায়। খবর পেয়ে আমরা তার লাশ সনাক্ত করি। পুলিশকে অবগত করা হলে পুলিশ এসে লাশ উদ্ধার করে।

- Advertisement -islamibank

আজিম উদ্দিনের স্ত্রী নাছিমা আক্তার জয়নিউজ বলেন, রোববার রাত ১০টার দিকে আজিম জাল নিয়ে মাছ শিকার করতে বের হয়। ওই সময় থেকে সে নিখোঁজ ছিল। মঙ্গলবার সকালে খালে তার ভাসমান লাশ পাওয়া যায়।

পেকুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুল আজম জয়নিউজকে বলেন, লাশ উদ্ধার করা হয়েছে। লাশের সঙ্গে জাল, রশি ও মাছ ছিল। তবে কোনোধরনের আঘাতের চিহ্ন দেখা যায়নি। সুরতহাল রিপোর্ট শেষে ময়নাতদন্তের জন্য লাশ কক্সবাজার সদর হাসপাতালে মর্গে পাঠানো হয়েছে। রিপোর্ট পাওয়ার পর বিস্তারিত জানা যাবে।

জয়নিউজ/গিয়াস/বিআর
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM