ইডিইউতে কাল অ্যাডমিশন ফেয়ার, অনলাইনের পাশাপাশি চলবে ক্যাম্পাসেও

ইস্ট ডেল্টা ইউনিভার্সিটিতে (ইডিইউ) চলছে এ বছরের ফল সেমিস্টারে ভর্তি। এ ভর্তি প্রক্রিয়াকে আরো সহজ ও ভর্তিচ্ছুদের বিশেষ সুবিধা দিতে বিশ্ববিদ্যালয় আয়োজন করে অ্যাডমিশন ফেয়ারের। আগামীকাল ১৫ সেপ্টেম্বর (মঙ্গলবার) দিনব্যাপী অনুষ্ঠিত হতে যাচ্ছে ফল ২০২০ সেমিস্টারের অ্যাডমিশন ফেয়ার। সকাল ১১টা থেকে বিকাল ৪টা পর্যন্ত অনুষ্ঠিত হবে এ মেলা।

- Advertisement -

তবে করোনা সংক্রমণের কারণে এবার ক্যাম্পাসে এ মেলা আয়োজনের পাশাপাশি অনলাইনেও থাকছে সুবিধা। অনলাইন সুবিধা গ্রহণের ক্ষেত্রে আগ্রহীদের ইডিইউর ওয়েবসাইট বা অফিসিয়াল ফেসবুক পেইজে গিয়ে রেজিস্ট্রেশন করতে হবে।

- Advertisement -google news follower

করোনার সংক্রমণরোধে ইডিইউ ক্যাম্পাসে নেওয়া হয়েছে পূর্ণাঙ্গ সুরক্ষা ব্যবস্থা। আধঘণ্টা পর পর জনসমাগমের স্থানগুলো পরিষ্কারকরণসহ ক্যাম্পাসে প্রবেশের সময় জীবাণুনাশক দ্বারা প্রত্যেককে জীবাণুমুক্ত করে তোলা হচ্ছে। পরিপূর্ণ স্বাস্থ্যবিধি ও সামাজিক দূরত্ব মেনে অফিস করছেন কর্মকর্তারা। ফলে, ক্যাম্পাসে এসে সুবিধাগ্রহণে ইচ্ছুকদের দুশ্চিন্তার কোনো কারণ নেই বলে জানিয়েছে কর্তৃপক্ষ। এছাড়া প্রত্যেককে মাস্ক ও গ্লাভস পরে আসার অনুরোধও জানানো হয়েছে।

ইডিইউতে বিবিএ, এমবিএ, ইংরেজি অনার্স ও মাস্টার্স, অর্থনীতি, কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিংয়ে বিএসসি ও এমএসসি, ইলেক্ট্রনিক ও ইলেক্ট্রিকাল ইঞ্জিনিয়ারিং, ইলেক্ট্রিকাল ও টেলিকমিউনিকেশন ইঞ্জিনিয়ারিং এবং মাস্টার্স অব পাবলিক পলিসি অ্যান্ড লিডারশিপ প্রোগ্রামে ভর্তি হতে ইচ্ছুক শিক্ষার্থীরা তাদের প্রয়োজনীয় তথ্যের উত্তর জেনে নিতে পারবে এ মেলায়। এছাড়াও এতে থাকছে স্পট অ্যাডমিশনের সুবিধা। ভর্তির উপর থাকবে বিভিন্ন হারে ছাড় ও বিশেষ স্কলারশিপের সুযোগ।
এছাড়া বিশ্ববিদ্যালয়ের স্কলারশিপ, ক্যাম্পাস জব, অ্যাক্সেস একাডেমি, সেন্টার ফর প্রফেশনাল ডেভলপমেন্ট এন্ড চেইঞ্জ, অ্যাডভান্সড সার্টিফিকেট ইন হিউম্যান রিসোর্স ম্যানেজমেন্ট কোর্স, নেটওয়ার্ক এন্ড প্লেসমেন্ট সেল, ক্লাব কার্যক্রম, আন্তর্জাতিক ক্রেডিট ট্রান্সফার, হায়ার এডুকেশন, বিদেশি বিশ্ববিদ্যালয়ের সঙ্গে যৌথশিক্ষা কার্যক্রমের নানান তথ্য জানা যাবে এই সেশনে। ফ্যাকাল্টি মেম্বারদের সঙ্গে সরাসরি কথা বলে বিষয় বাছাইয়ের সুবিধা রয়েছে। পাশাপাশি ইডিইউর বর্তমান শিক্ষার্থীদের অনেকেই উপস্থিত থাকবে। ইডিইউতে তাদের অভিজ্ঞতার কথা শেয়ার করবে তারা। আগ্রহীরা চাইলে তাদের সঙ্গে কথাও বলতে পারবে।

- Advertisement -islamibank

ভর্তিচ্ছুরা ইডিইউর ওয়েবসাইট www.eastdelta.edu.bd বা অফিসিয়াল ফেসবুক পেইজে দেওয়া তথ্য থেকে বা প্রয়োজনে ম্যাসেজ পাঠিয়ে ভর্তি বা অ্যাডমিশন ফেয়ার সম্পর্কে জেনে নিতে অথবা ০১৩১১-১০৪৫৩১, ০১৩১১-১০৪৫৩২, ০১৩১১-১০৪৫৩৪, ০১৩১১-১০৪৫৩৭ নম্বরে যোগাযোগ করতে বলা হয়েছে।

জয়নিউজ/বিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM