করোনা: চট্টগ্রামে মারা গেলেন আরো একজন, শনাক্ত ৭৫

চট্টগ্রামে গত ২৪ ঘণ্টায় নমুনা পরীক্ষা করে নতুন করে করোনা আক্রান্ত হয়েছে ৭৫ জন। এ নিয়ে মোট করোনা আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ১৭ হাজার ৯২৫ জন। এছাড়া করোনা আক্রান্ত হয়ে মারা গেছেন আরো একজন।

- Advertisement -

রোববার (১৩ সেপ্টেম্বর) চট্টগ্রামে ৬টি ল্যাব ও কক্সবাজার ল্যাবে নমুনা পরীক্ষা হয় ১ হাজার ৩৪৯টি।
এরমধ্যে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় (চবি) ল্যাবে ১৯৬টি নমুনা পরীক্ষা করে শনাক্ত হয়েছে ১৩ জন। বাংলাদেশ ইনস্টিটিউট অব ট্রপিক্যাল অ্যান্ড ইনফেকশাস ডিজিজেসে (বিআইটিআইডি) ৪৮২টি নমুনা পরীক্ষা করে শনাক্ত হয় ৩জন।

- Advertisement -google news follower

চট্টগ্রাম মেডিক্যাল কলেজ (চমেক) ল্যাবে ৩৫২টি নমুনা পরীক্ষা করে ৩১ জন করোনা রোগী শনাক্ত হয়। চট্টগ্রাম ভেটেরিনারি অ্যান্ড অ্যানিম্যাল সায়েন্সেস বিশ্ববিদ্যালয় (সিভাসু) ল্যাবে ১৩২টি নমুনা পরীক্ষা করে ১০ জন করোনা পজেটিভ শনাক্ত হয়েছেন।

বেসরকারি শেভরণ ক্লিনিক্যাল ল্যাবরেটরিতে ৯৩টি নমুনা পরীক্ষা ৬ জন এবং ইম্পেরিয়াল হাসপাতাল ল্যাবে ৭৬টি নমুনা পরীক্ষা ১১ জন করোনা আক্রান্ত হয়েছেন।

- Advertisement -islamibank

এছাড়া কক্সবাজার মেডিকেল কলেজ ল্যাবে চট্টগ্রামের ১৮টি নমুনা পরীক্ষা করে একজনের শরীরে করোনা পজেটিভ হয়।

চট্টগ্রামের সিভিল সার্জন ডা. সেখ ফজলে রাব্বি জানান, গত ২৪ ঘণ্টার নমুনা পরীক্ষায় ৭৫ জন নতুন আক্রান্ত শনাক্ত হয়েছেন। নতুন আক্রান্তদের মধ্যে নগরে ৬২ জন এবং উপজেলায় ১৩ জন।
জয়নিউজ/পিডি

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM