দুর্নীতির মামলায় বদির বিরুদ্ধে অভিযোগ গঠন

দুর্নীতি দমন কমিশনের (দুদক) দায়ের করা মামলায় কক্সবাজার-৪ আসনের সাবেক সংসদ সদস্য আবদুর রহমান বদির বিরুদ্ধে অভিযোগ গঠন করেছেন আদালত।

- Advertisement -

রোববার (১৩ সেপ্টেম্বর) বিভাগীয় স্পেশাল দায়রা জজ আদালতের ভারপ্রাপ্ত বিচারক মো. ইসমাইল হোসেন অভিযোগ গঠন করেন। আগামী ১৫ অক্টোবর এই মামলার সাক্ষ্য গ্রহণের তারিখ ধার্য করেছেন আদালত।

- Advertisement -google news follower

৪৩ লাখ ৪৩ হাজার ৯৯৪ টাকার তথ্য গোপন এবং ৬৬ লাখ ৭০ হাজার টাকার জ্ঞাত আয়বহির্ভূত সম্পদ অর্জনের অভিযোগে ২০০৭ সালে আবদুর রহমান বদির বিরুদ্ধে মামলাটি করে দুদক। তদন্ত শেষে পরের বছর অভিযোগপত্র দেওয়া হয়।

এদিকে বদি উচ্চ আদালত থেকে স্থগিতাদেশ নিয়ে এলে মামলার কার্যক্রম স্থগিত থাকে। দুদক আদেশের বিরুদ্ধে আপিল করলে ২০১৭ সালে মামলাটি সচল হয়।

- Advertisement -islamibank

মামলাটিতে আবদুর রহমান বদি জামিনে আছেন। আজ আদালতে অভিযোগ গঠনের শুনানি শুরু হওয়ার আগে তিনি এজলাসে আসেন। শুনানি চলাচালে তিনি আসামির কাঠগড়ায় দাঁড়ান। এ সময় বদির আইনজীবী তাঁকে নির্দোষ দাবি করে মামলা থেকে অব্যাহতির আবেদন জানান।

জয়নিউজ/হিমেল

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM