আবারও হাসপাতালে ভর্তি ভারতের স্বরাষ্ট্রমন্ত্রী

আবারও শ্বাসকষ্টজনিত কারণে তৃতীয়বার হাসপাতালে ভর্তি হতে হলো ভারতের কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহকে।

- Advertisement -

শনিবার (১২ সেপ্টেম্বর) মধ্যরাতে তাকে ভর্তি করা হয় দিল্লির এইমসে।
রাজধানীর এ শীর্ষ হাসপাতাল থেকে প্রায় দুই সপ্তাহ আগেই ছাড়া পেয়েছিলেন তিনি। এ খবর জানিয়েছে ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভি।

- Advertisement -google news follower

সূত্র উদ্ধৃত করে একাধিক ভারতীয় সংবাদমাধ্যম জানিয়েছে, করোনা থেকে সুস্থ হলেও শ্বাসকষ্টে ভুগছেন অমিত। তাই চিকিৎসকদের পরামর্শে শনিবার মধ্যরাতে হাসপাতালে ভর্তি করতে হয়েছে তাকে। তবে স্বরাষ্ট্রমন্ত্রীর শারীরিক অবস্থা এখন ভালো। আপাতত চিকিৎসকদের পর্যবেক্ষণে রাখা হবে তাকে। হাসপাতালের কার্ডিও নিউরো টাওয়ারে ভর্তি করা হয়েছে মোদি মন্ত্রিসভার গুরুত্বপূর্ণ এই সদস্যকে।

দিল্লির হাসপাতালের এক সূত্র জানায়, বর্তমান পরিস্থিতিতে অমিত শাহের পক্ষে হাসপাতালে ভর্তি থাকা সবচেয়ে ভালো। কারণ হাসপাতালে তার শারীরিক অবস্থার উপরে সার্বক্ষণিক নজরদারি চালানো সম্ভব হবে।

- Advertisement -islamibank

গত ২ আগস্ট নিজের করোনায় আক্রান্ত হওয়ার কথা টুইটারে জানিয়েছিলেন অমিত। করোনা চিকিৎসায় গুরুগ্রামের মেদান্ত হাসপাতালে ভর্তি হন। ১৪ আগস্ট করোনা রিপোর্ট নেগেটিভ হলে হাসপাতাল থেকে ছাড়া পাওয়ার পর কিছুদিন হোম আইসোলেশনে থাকার কথা জানিয়েছিলেন।

তবে কোভিড পরবর্তী শারীরিক কিছু সমস্যার জন্য গত ১৮ আগস্ট গভীর রাতে ফের দিল্লির এইমস হাসপাতালে ভর্তি হন অমিত। তার রক্তচাপ খুব বেড়ে গিয়েছিল, সঙ্গে ছিল শ্বাসকষ্ট। চিকিৎসা করিয়ে গত ৩১ আগস্ট হাসপাতাল থেকে বাড়ি ফেরেন তিনি।

হাসপাতাল থেকে বাড়ি ফিরলেও শ্বাসকষ্ট ভালো হচ্ছিল না। তাই ঝুঁকি না নিয়ে আবার তাকে হাসপাতালে ভর্তি হওয়ার পরামর্শ দেন চিকিৎসকরা।

জয়নিউজ/বিআর
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM