কমিটি পুনর্গঠনে স্বজনপ্রীতি বরদাস্ত করা হবে না: নাছির

চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাবেক সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন বলেছেন, বাংলাদেশ আওয়ামী লীগের আদর্শিক কর্মী হতে হলে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শকে বুকে ধারণ করতে হবে। সংগঠনকে শক্তিশালী করার জন্য জাতির জনক তৃণমূল পর্যায়ের নেতাকর্মীকে সর্বোচ্চ মূল্যায়ন করেছেন। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাও পিতার পদাঙ্ক অণুসরণ করে চলেছেন। তিনি বলেছেন, ‘আমার জীবদ্দশায় আমি দলের ত্যাগী তৃণমূল নেতাকর্মীদেরকে সামনে এনে দিয়ে যাব।’ তাই চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগ তৃণমূল নেতাকর্মীদের সঠিক মূল্যায়নের পরিকল্পনায় ইউনিট কমিটিগুলো পুনর্গঠনের সিদ্ধান্ত নিয়েছে। ওয়ার্ড আওয়ামী লীগকে সমন্বিত করে ইউনিট কমিটিগুলো পুর্ণাঙ্গ করা হবে। কমিটি পুনর্গঠনের ক্ষেত্রে কোনো ব্যক্তি পছন্দ বা স্বজনপ্রীতি বরদাস্ত করা হবে না। সংগঠনের ক্ষেত্রে কোনো ব্যক্তি পছন্দ থাকতে পারে না।
আজ ১২ সেপ্টেম্বর নগর আওয়ামী লীগের ৪৩ ওয়ার্ডজুড়ে বৃক্ষচারা বিতরণ কর্মসূচিতে প্রধান বক্তার বক্তব্যে তিনি এসব কথা বলেন। কর্মসূচির অংশ হিসেবে ১২নং সরাইপাড়া ওয়ার্ড,১৩নং পাহাড়তলী ওয়ার্ড ও ১৪ নং লালখান বাজার ওয়ার্ড আওয়ামী লীগ নেতাকর্মীদের মাঝে গাছের চারা বিতরণ করা হয়।
এতে প্রধান অতিথি ছিলেন নগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মাহতাব উদ্দিন চৌধুরী। বক্তব্য রাখেন উপদেষ্টা শফর আলী, সাংগঠনিক সম্পাদক নোমান আল মাহমুদ, চৌধুরী হাসান মাহমুদ হাসনী, বন ও পরিবেশ সম্পাদক মসিউর রহমান চৌধুরী, যুব ও ক্রীড়া সম্পাদক দিদারুল আলম চৌধুরী, আইন বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট ইফতেখার সাইমুল চৌধুরী, ত্রাণ সম্পাদক মোহাম্মদ হোসেন, কার্যনির্বাহি সদস্য বেলাল আহমেদ, খুলশী থানা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক মোমিনুল হক, লালখানবাজার ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি ছিদ্দিক আহমেদ, সাধারণ সম্পাদক দিদারুল মাসুম, সরাইপাড়া ওয়ার্ড আওয়ামী লীগ আহ্বায়ক নুরুল আমিন ও যুগ্ম আহ্বায়ক লুৎফুল হক।
জয়নিউজ

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM