ব্যাংকে হিসাব খুলতে গিয়ে ব্যবসায়ী নিখোঁজ!

লক্ষ্মীপুর সদরে ব্যাংকে হিসাব খুলতে গিয়ে দু’দিন ধরে নিখোঁজ রয়েছে মো. জুয়েল (২৮) নামে এক মুদি ব্যবসায়ী। নিখোঁজ জুয়েল সদর উপজেলার গঙ্গাপুর এলাকায় মুদি ব্যবসা করতেন।

- Advertisement -

নিখোঁজ ব্যবসায়ীর চাচা জামাল হোসেন জয়নিউজকে জানান, তার ভাতিজা জুয়েল অপহৃত হয়েছে কি-না তা তদন্ত করতে শুক্রবার ( ১১ সেপ্টেম্বর) দুপুরে সদর থানায় সাধারণ ডায়েরি করেছেন তিনি।

- Advertisement -google news follower

এর আগে ৮ সেপ্টেম্বর দুপুরে লক্ষ্মীপুর শহরের ওয়ান ব্যাংকে একটি হিসাব খুলতে গিয়ে আর বাড়িতেও পৌঁছায়নি জুয়েল। বুধবার ( ৯ সেপ্টেম্বর) রাতে জুয়েলের সন্ধানে পরিবারের জিডি করার সিদ্ধান্ত নেওয়া হলে জিডি করেন তিনি।

সদর থানার এএসআই মো. আউয়াল জয়নিউজকে বলেন, নিখোঁজ জুয়েল সদর উপজেলার গঙ্গাপুর গ্রামের হারুনুর রশিদের ছেলে ও গঙ্গাপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে মুদি ব্যবসায়ী। জুয়েলের নিখোঁজের ঘটনায় তার চাচা জামাল হোসেন থানায় সাধারণ ডায়েরি করেছেন। তাকে উদ্ধারের চেষ্টা চলছে।

জয়নিউজ/আতোয়ার/বিআর
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM