লাগামহীন সবজির বাজার

সবজির আগুনঝরা দামে নাজেহাল ক্রেতারা। গত দুই সপ্তাহের চেযে বাজারে সবজির সরবরাহ আগের চাইতে বাড়লেও দাম কমেনি। বরং কেজিপ্রতি ৫ থেকে ১০ টাকা বেশিতে বিক্রি হচ্ছে বিভিন্ন সবজি।

- Advertisement -

শুক্রবার (১১ সেপ্টেম্বর) নগরের রিয়াজউদ্দিন বাজার, কাজীর দেউরী, চকবাজার কাঁচাবাজারসহ বিভিন্ন বাজার ঘুরে এ তথ্য পাওয়া যায়।

- Advertisement -google news follower

প্রতিকেজি মিষ্টি কুমড়া ৩৫ টাকা, শসা ৪৫ টাকা, বরবটি ৪০ থেকে ৫০ টাকা, বাজার ভেদে গাজর ৮০ থেকে ১০০ টাকা, আলু ৩৫ থেকে ৪০ টাকা, টমেটো ৮০ থেকে ৯০ টাকা, মুলা ৫০ থেকে ৬০ টাকায় বিক্রি হচ্ছে।

তবে গত সপ্তাহের দামে বিক্রি হচ্ছে মাছ। বাজারে প্রতিকেজি তেলাপিয়া ১২০ টাকা, কাতলা ২০০ থেকে ২৫০ টাকা, লইট্যা ১০০ টাকা, রুই ১২০ টাকা, ইলিশ ৭০০ থেকে ৮০০ টাকা, চিংড়ি ৫০০ টাকা, রূপচাঁদা ১ হাজার ২শ’ টাকা।

- Advertisement -islamibank

মাংসের দামেও গত সপ্তাহের মতো রয়েছে। বাজারে প্রতিকেজি গরুর মাংস ৬০০ থেকে ৭০০ টাকা, খাসির মাংস ৮০০ থেকে ৮৫০ টাকায় বিক্রি হচ্ছে। ব্রয়লার মুরগি ১২০ টাকা, সোনালি ২৪০ থেকে ২৫০ টাকা, দেশি মুরগি ৩৫০ থেকে ৩৬০ টাকা, লেয়ার ২০০ থেকে ২৩০ টাকায় বিক্রি হচ্ছে।

জয়নিউজ/হিমেল/পিডি

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM