চেইন অব কমান্ডের ভিত্তিতে শূন্য পদে নতুন নেতৃত্ব: নাছির

0

চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগ সাধারণ সম্পাদক সাবেক সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন বলেছেন, সংগঠনের মূল ভিত্তি তৃণমূল নেতাকর্মী। তৃণমূলের নেতাকর্মীদের মাঝে সাংগঠনিক শক্তি বৃদ্ধি করা মানে দলের সাংগঠনিক শক্তি বৃদ্ধি পাওয়া। তাই মহানগর আওয়ামী লীগকে শক্তিশালী করার প্রয়াসে কেন্দ্রের নির্দেশনা মোতাবেক ইউনিট, ওয়ার্ড এবং থানা কমিটিগুলোতে সৃষ্ট শূন্য পদ পূরণের সিদ্ধান্ত নেওয়া হয়েছে। চেইন অব কমান্ডের ভিত্তিতে শূন্য পদে নতুন নেতৃত্ব নির্বাচন করা হবে।
৯ সেপ্টেম্বর নগর আওয়ামী লীগের ৪৩ ওয়ার্ডজুড়ে বৃক্ষচারা বিতরণ কর্মসূচির অংশ হিসেবে আয়োজনে প্রধান বক্তার বক্তব্যে তিনি একথা বলেন। আয়োজনে গোসাইলডাঙ্গা ওয়ার্ড, মুনিরনগর ওয়ার্ড ও দক্ষিণ মধ্যম হালিশহর ওয়ার্ড আওয়ামী লীগ নেতাকর্মীদের মাঝে গাছের চারা বিতরণ করা হয়।
আ জ ম নাছির বলেন, ইউনিট কমিটিতে শূন্য পদ পূরণের সময় ওয়ার্ড কমিটি এবং মহানগর নেতৃবৃন্দ উপস্থিত থাকবেন। এ ব্যাপারে সিদ্ধান্ত গ্রহণের লক্ষ্যে আগামী ১০ সেপ্টেম্বর নগর আওয়ামী লীগের সম্পাদকমণ্ডলীর সভা অনুষ্ঠিত হবে। সভার সিদ্ধান্ত আগামী ১৬ সেপ্টেম্বর অনুষ্ঠিত বর্ধিত সভায় চুড়ান্ত করা হবে।
তিনি বলেন, মনে রাখতে হবে পদ পাওয়া বড় কথা নয়, পদের সুবিচার করাই একমাত্র কথা। সংগঠনের পদ নিয়ে নিষ্ক্রিয় থাকবেন, সংগঠনের কোনো কর্মকাণ্ডে অংশগ্রহণ করবেন না, এমন করা যাবে না।
ওয়ার্ডভিত্তিক অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি ছিলেন নগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মাহতাব উদ্দিন চৌধুরী। অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন নগর আওয়ামী লীগের উপদেষ্টা শফর আলী, সাংগঠনিক সম্পাদক নোমান আল মাহমুদ, চৌধুরী হাসান মাহমুদ হাসনী, বন ও পরিবেশ সম্পাদক মসিউর রহমান চৌধুরী, যুব ও ক্রীড়া সম্পাদক দিদারুল আলম চৌধুরী, সাংস্কৃতিক সম্পাদক আবু তাহের, শ্রম সম্পাদক আবদুল আহাদ, সদস্য সাইফুদ্দিন খালেদ বাহার, বেলাল আহমেদ, রোটারিয়ান মোহাম্মদ ইলিয়াস, দক্ষিণ মধ্যম হালিশহর ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি হাসান মুরাদ, সাধারণ সম্পাদক মো. হাসান, সহসভাপতি মো. নাছির, জাহিদুল আলম মিন্টু, মুনিরনগর ওয়ার্ড আওয়ামী লীগ সহসভাপতি মো. আজিম, রিদোয়াদুল হক, গোসাইলডাঙ্গা ওয়ার্ড আওয়ামী লীগ আহ্বায়ক মো. ইসকান্দর মিয়া, যুগ্ম আহ্বায়ক মোরশেদ আলম।
জয়নিউজ/কাউছার

আরও পড়ুন
লোড হচ্ছে...