টাইগার শিবিরে করোনার থাবা, আক্রান্ত ২

 

- Advertisement -

শ্রীলঙ্কা সফরে যাওয়ার আগমুহূর্তে পাওয়া গেল দুঃসংবাদটি। সফর সামনে রেখে করোনা পরীক্ষা করা হয়েছে জাতীয় দলের ক্রিকেটার এবং স্টাফদের। এতে দুজনের করোনা পজিটিভ পাওয়া গেছে! যদিও বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) পক্ষ থেকে এখন পর্যন্ত আনুষ্ঠানিক কোনো বিবৃতি দেওয়া হয়নি।

- Advertisement -google news follower

সোমবার মুশফিকুর রহীম, মোস্তাফিজুর রহমানসহ ১৭ ক্রিকেটারের করোনা পরীক্ষার জন্য নমুনা নেওয়া হয়। একইসঙ্গে নমুনা নেওয়া হয় সাতজন সাপোর্ট স্টাফের। সবমিলিয়ে ২৪ জনের করোনা পরীক্ষায় দুজনের পজিটিভ এসেছে বলে জানা গেছে।

করোনা পরীক্ষার রিপোর্ট বিসিবির সিইও (প্রধান নির্বাহী) নিজামউদ্দিন চৌধুরী সুজনের কাছে পাঠানো হলেও বোর্ডের পক্ষ থেকে এখনো কিছু জানানো হয়নি।

- Advertisement -islamibank

বারডেম থেকে ১৭ জন জাতীয় ক্রিকেটার ও সাত সাপোর্টিং স্টাফসহ ২৪ জনের করোনা টেস্টের রিপোর্ট আজ দুপুর ৩টায় পান বিসিবির প্রধান চিকিৎসক দেবাশীষ চৌধুরী। যেহেতু ওনার সেটা প্রকাশের অনুমতি নেই, তাই বিসিবির মিডিয়া রিলিজ পর্যন্ত অপেক্ষা করতে হচ্ছে।

জয়নিউজ

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM