সিএমপিতে কর্মরত পুলিশ সদস্যের সন্তানদের বৃত্তি প্রদান

চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশে (সিএমপি) কর্মরত পুলিশ সদস্যদের সন্তানদের মধ্যে যারা পিইসিই, জেএসসি ও এসএসসি পরীক্ষার ক্ষেত্রে মেধার পরিচয় দিয়েছেন এমন ১৯৬ জনকে বৃত্তি প্রদান করা হয়েছে।

- Advertisement -

বৃহস্পতিবার (৩ সেপ্টম্বর) দামপাড়া পুলিশ লাইন্সে সিএমপির আয়োজনে সাউথইস্ট ব্যাংক লিমিটেডের সহযোগীতায় শহীদ পুলিশ সুপার শামসুল হক বৃত্তি ২০২০ প্রদান করা হয়।

- Advertisement -google news follower

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সিএমপি কমিশনার মো. মাহাবুবর রহমান, বিশেষ অতিথি ছিলেন সাউথইস্ট ব্যাংক উপ-ব্যবস্থাপনা পরিচালক আনোয়ার উদ্দীন।

১৯৬ জন শিক্ষার্থীকে ১২ লাখ ৯৪ হাজার টাকার বৃত্তি প্রদান করা হয়। এছাড়াও সাউথইস্ট ব্যাংকের পক্ষ থেকে সিএমপি বৃত্তি তহবিলে ১০ লাখ টাকা অনুদান প্রদান করা হয়।

- Advertisement -islamibank

উপপুলিশ কমিশনার (সদর) মো. আমির জাফরের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ কমিশনার (প্রসাশন ও অর্থ) আমেনা বেগম, অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম এন্ড অপারেশন) এসএম মোস্তাক আহমেদ খান, অতিরিক্ত পুলিশ কমিশনার (ট্রাফিক) শ্যমল কুমার নাথসহ পুলিশের কর্মকর্তা ও ছাত্রছাত্রীরা।

জয়নিউজ/কাউছার/এসআই
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM