বাহুবলীর পর আবারও বিগ বাজেটের ছবি

আবারও বিগ বাজেটের ধামাকা নিয়ে আসতে চলেছে দক্ষিণের সিনেমা। রাম-সীতার গল্পের এ সিনেমার নাম ‘আদিপুরুষ’। যেখানে রাম চরিত্রে অভিনয় করবেন ‘বাহুবলী’ খ্যাত প্রভাস। সীতা চরিত্রে শোনা যাচ্ছে দক্ষিণের মিষ্টি মেয়ে কীর্তি সুরেশের নাম।

- Advertisement -

তবে সবকিছু ছাড়িয়ে চমক এসেছে ভিলেন চরিত্রে। বাহুবলীর পর বিগ বাজেটের এ ছবিতে ভিলেন চরিত্রে অভিনয় করবেন বলিউডের নবাব সাইফ আলী খান।

- Advertisement -google news follower

ওম রাউতের পরিচালনায় গতবছর মুক্তি হয় ‘তানহাজি : দ্য আনসং ওয়ারিয়র’। এতে ভয়ঙ্কর খলনায়ক চরিত্রে অভিনয় করে সবাইকে তাক লাগিয়ে দিয়েছিলেন সাইফ। এরপর থেকেই ভক্তদের মনে প্রশ্ন ছিল- আবার কবে খল চরিত্রে দেখা যাবে সাইফকে? ভক্তদের সেই প্রত্যাশা মেটাতে একই পরিচালকের ‘আদিপুরুষ’-এ ভিলেন হয়ে আসছেন তিনি।

ছবিটি হিন্দি ও তেলেগু ভাষায় তৈরি হবে। এটি বিভিন্ন রাজ্যের দর্শকের জন্য তামিল, মালায়াম, কান্নাড়া, বাংলা, গুজরাটিসহ বেশ কিছু ভাষায় ডাবিং করা হবে। পুরোপুরি থ্রিডিতে শুটিং করা হবে এই ছবি। এর গ্রাফিক্স ও ভিএফএক্সের জন্য কাজ করবে বিশ্বখ্যাত টিভি সিরিজ ‘গেম অব থ্রোনস’-এর টিম। ইতোমধ্যে ছবিটি নিয়ে দর্শকদের মধ্যে দারুণ উত্তেজনা দেখা দিয়েছে। ২০২২ সালের প্রথমদিকে মুক্তি পাবে ‘আদিপুরুষ’।

- Advertisement -islamibank

জয়নিউজ

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM