আবরার হত্যা: আনিসুল হকসহ ৫ জনের মালামাল ক্রোকের নির্দেশ

ঢাকা রেসিডেনসিয়াল মডেল কলেজের স্কুলছাত্র নাঈমুল আবরারের মৃত্যুর ঘটনায় করা মামলায় প্রথম আলোর সহযোগী সম্পাদক আনিসুল হকসহ পাঁচজনের মালামাল ক্রোকের নির্দেশ দিয়েছেন আদালত

- Advertisement -

বুধবার (২ সেপ্টেম্বর) ঢাকা মহানগর হাকিম জসিম উদ্দিনের আদালতে আসামিরা হাজির না হওয়ায় বিচারক এ আদেশ দেন। ক্রোক-সংক্রান্ত তামিল প্রতিবেদন দাখিলের জন্য ২০ সেপ্টেম্বর দিন ধার্য করা হয়েছে।

- Advertisement -google news follower

আনিসুল হক ছাড়া অন্যরা হলেন— প্রথম আলোর জ্যেষ্ঠ সহসম্পাদক মহিতুল আলম, প্রথম আলোর হেড অব ইভেন্ট অ্যান্ড অ্যাক্টিভেশন কবির বকুল, নির্বাহী শাহপরান তুষার ও নির্বাহী শুভাশীষ প্রামাণিক। এই মামলায় প্রথম আলোর সম্পাদক মতিউর রহমান জামিনে আছেন।

উল্লেখ্য, ২০১৯ সালের ১লা নভেম্বর দৈনিক প্রথম আলোর সাময়িকী কিশোর আলোর বর্ষপূর্তির অনুষ্ঠানে বিদ্যুৎস্পর্শে ঢাকা রেসিডেনসিয়াল মডেল কলেজের নবম শ্রেণির ছাত্র নাঈমুল আবরার নিহত হয়। এ ঘটনায় ৬ নভেম্বর ঢাকা মহানগর হাকিম মো. আমিনুল হকের আদালতে আবরারের বাবা মামলা করেন।

- Advertisement -islamibank

জয়নিউজ/এসআই

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM