একজন সাংবাদিকের মানবিক কর্মকাণ্ড

মহামারি করোনার সময়ে রাস্তাঘাটে বসবাসরত ভাসমান, অসহায় মানুষের কাছে রান্না করা খাবারের প্যাকেট নিয়ে ছুটে গেছেন সাংবাদিক মুহাম্মদ মহরম হোসাইন। নিজের অর্জিত অর্থদিয়ে প্রতিদিন দুপুর ও রাতে নগরের বিভিন্ন স্থানে ভাসমান মানুষদের হাতে রান্না করা খাবার তুলে দিয়েছেন তিনি।

- Advertisement -

নিম্ন ও অসহায় মানুষদের মাঝে দফায় দফায় ত্রাণসামগ্রী বিতরণ, ভাসমান মানুষদের মাঝে রোজাতে ইফতার ও সেহেরির খাবার বিতরণ, ঈদুল ফিতর ও কুরবানির ঈদে এক টানা তিনদিন করে ভাসমান মানুষদের মাঝে ঈদের বিশেষ খাবার বিতরণ করেছেন তিনি।

- Advertisement -google news follower

এছাড়াও তিনি করোনায় আক্রান্ত রোগীদের জন্য হালিশহরে করোনা আইসোলেশন সেন্টার স্থাপনে প্রথম সারির উদ্যোক্তা হিসেবে সক্রিয় ভূমিকা পালন করেন।

চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নের (সিইউজে) নির্বাহী সদস্য মুহাম্মদ মহরম হোসাইন এ পর্যন্ত তিনি ব্যক্তিগত তহবিল থেকে সামাজিক সংগঠন মুসাফির ও আস্তানায়ে জহির ভান্ডারের মাধ্যমে পর্যায়ক্রমে প্রায় ১০ হাজার ভাসমান মানুষ ও এতিমদের মাঝে রান্না করা খাবার বিতরণ করেছেন। এছাড়া ২০০ জন কর্মহীন, মধ্যবিত্ত, নিম্ন মধ্যবিত্ত এবং অসহায় পরিবারের মাঝে ত্রাণসামগ্রী বিতরণ করেছেন।

জয়নিউজ/এসআই
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM